advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

সুশান্তের মৃত্যুতে সঞ্জয় লীলা বানসালিকে জিজ্ঞাসাবাদ করবে পুলিশ

বিনোদন ডেস্ক
৩ জুলাই ২০২০ ১৮:০১ | আপডেট: ৩ জুলাই ২০২০ ১৮:৩৫
সঞ্জয় লীলা বানসালি ও সুশান্ত সিং রাজপুত। পুরোনো ছবি
advertisement

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের ‘আত্মহত্যার’র ঘটনায় বলিউডের সঙ্গে জড়িত অনেককেই জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। এ তালিকায় এবার যুক্ত হলেন বলিউডের খ্যাতিমান পরিচালক সঞ্জয় লীলা বানসালি। তাকে আগামী সোমবার জিজ্ঞাসাবাদ করা হবে।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের খবরে বলা হয়, সঞ্জয় লীলা বানসালিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর বিষয়ে আগামী সোমবার পুলিশ জিজ্ঞাসাবাদ করে তার বয়ান রেকর্ড করবে। তবে বানসালি ছাড়া আরও কাকে কাকে জিজ্ঞাসাবাদ করা হবে তা খোলাসা করেনি পুলিশ।

এদিকে, বলিউডের প্রভাবশালী প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের শানো শর্মাকে দ্বিতীয় দফায় জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানা গেছে। যশরাজ ফিল্মসের কাস্টিং ডিরেক্টর শানো শর্মাকে প্রথম দফার জিজ্ঞাসাবাদে সম্পূর্ণ তথ্য উদ্ধার করতে পারেনি পুলিশ। সেই কারণেই তাকে ফের দ্বিতীয় দফায় জিজ্ঞাসাবাদ করা হবে।

অন্যদিকে, সুশান্তের মৃত্যুর তদন্তে কঙ্গনা রানাউতকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে যে খবর ছড়ায় কঙ্গনার পক্ষ থেকে তা অস্বীকার করা হয়েছে।  মুম্বাই পুলিশ এ বিষয়ে কঙ্গনাকে কোনো কিছু জানায়নি বলে তার সহকারীরা দাবি করেছেন। তবে সুশান্তের মৃত্যুর তদন্তে বয়ান রেকর্ড করাতে তৈরি রয়েছেন বলেও জানিয়েছেন কঙ্গনা।

এর আগে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর বিষয়ে তার বান্ধবী রিয়া চক্রবর্তী ও তার ভাই সৌভিক চক্রবর্তীর বয়ান রেকর্ড করা হয়েছে। সুশান্তের আরও কয়েকজন বন্ধু-বান্ধবীর বয়ানও রেকর্ড করেছে পুলিশ।

advertisement