advertisement
advertisement

বান্দরবানে আ.লীগকর্মীকে অপহরণ

বান্দরবান প্রতিনিধি
৪ জুলাই ২০২০ ০০:০০ | আপডেট: ৩ জুলাই ২০২০ ২২:৫০
advertisement

বান্দরবানে রুয়াল লুল থাং বম নামে আওয়ামী লীগের এক কর্মীকে অপহরণ করেছে সন্ত্রাসীরা। বৃহস্পতিবার দুপুর পৌনে ১২টার দিকে মোটরসাইকেলে করে হেব্রন পাড়া থেকে জর্ডানপাড়া যাত্রী নিয়ে যাওয়ার সময় তাকে অপহরণ করা হয়। রুয়াল লুম বম সদর উপজেলার কুহালং ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের হেব্রন পাড়ার লাল মুন হল বমের ছেলে।

সূত্র জানায়, বৃহস্পতিবার দুপুর পৌনে ১২টার দিকে সদর উপজেলার কুহালং ইউনিয়নের হেব্রন পাড়ার নিচে ত্রিপুরা জর্ডানপাড়ার দুই যুবক জর্ডানপাড়ায় যেতে রুয়াল লুম বমের মোটরসাইকেল ভাড়া করেন। তাদের নিয়ে জর্ডানপাড়া রওনা হলেও আর ফিরে আসেননি তিনি।

কুহালং ইউপির ৫ নম্বর ওয়ার্ড মেম্বার সাংগ্রেম বলেন, দুই ত্রিপুরা যুবক জর্ডানপাড়া যাওয়ার জন্য রুয়াল লুম বমের মোটরসাইকেল ভাড়া করে তাকে নিয়ে যায়। এর পর তার আর খোঁজ পাওয়া যায়নি। পরে শুনেছি তাকে অপহরণ করা হয়েছে। রুয়াল লুম বমের নিজের মোটরসাইকেল ছিল। সে মাঝে মধ্যে ভাড়ায় যাত্রী পরিবহন করত। সদর উপজেলা চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর বলেন, রুয়াল লুম বম এলাকায় আওয়ামী লীগের একজন সক্রিয় কর্মী ছিলেন। পাড়ার বিভিন্ন বিষয় নিয়ে সন্ত্রাসীদের সঙ্গে তার দ্বিমত ছিল। সন্ত্রাসীরা এর আগেও তাকে আওয়ামী লীগের রাজনীতি না করার জন্য হুমকি দেয়। বৃহস্পতিবার দুপুর পৌনে ১২টার দিকে তাকে অপহরণ করে নিয়ে যাওয়া হয়। বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম বলেন, হেব্রন পাড়া থেকে জর্ডানপাড়া যাওয়ার সময় একজনকে অপহরণ করার খবর শুনেছি। তবে আমাদের কাছে পরিবারের কাছ থেকে অভিযোগ এখনো আসেনি। তার পরও এ ব্যাপারে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

advertisement