advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

অপসারণ দাবি মঠবাড়িয়ায় উপজেলা প্রকৌশলীর

পিরোজপুর প্রতিনিধি
৪ জুলাই ২০২০ ০০:০০ | আপডেট: ৩ জুলাই ২০২০ ২২:৫০
advertisement

টেন্ডারে অনিয়ম ও দুর্নীতির কারণে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা পরিষদের বার্ষিক উন্নয়ন কর্মসূচির (এডিপি) ৬০ লাখ টাকা ফেরত যাওয়ায় উপজেলা প্রকৌশলীর অপসারণ দাবিতে সংবাদ সম্মেলন করেছেন ঠিকাদাররা। বৃহস্পতিবার মঠবাড়িয়া প্রেসক্লাবে স্থানীয় ঠিকাদাররা এ সংবাদ সম্মেলন করেন।

এ সময় ঠিকাদারদের পক্ষে মো. লোকমান হোসেন খান লিখিত বক্তব্যে বলেন, ২০১৯-২০ অর্থবছরের এডিপির কাজের জন্য ২৪ জুন টেন্ডার আহ্বান করেন এবং ৫% কমিশনে ঠিকাদারদের টেন্ডার ড্রপিংয়ের জন্য বলেন উপজেলা প্রকৌশলী কাজী আবু সাইদ মো. জসিম উদ্দিন। কিন্তু উপজেলা প্রকৌশলী ও উপজেলা চেয়ারম্যানের যোগসাজশে ইচ্ছাকৃতভাবে সাধারণ ঠিকাদারদের বাদ দিয়ে ৭-৮ জন ঠিকাদারকে ২২% থেকে ২৭% কমিশনে কাজ পাইয়ে দেন। তিনি সংবাদ সম্মেলনে উপজেলা পরিষদ চেয়ারম্যানের নেতৃত্বে ইউনিয়ন পরিষদের কিছু সংখ্যক চেয়ারম্যান রাজনৈতিক ও প্রতিহিংসাপরায়ণ হয়ে করোনাকালে স্থানীয় সংসদ সদস্য ডা. রুস্তম আলী ফরাজীকে জড়িয়ে মিছিল ও সমাবেশ করায় নিন্দা জানান।

সংবাদ সম্মেলনে জেলা পরিষদ সদস্য ইলিয়াস উদ্দিন হেলাল মুন্সী, সাবেক কাউন্সিলর হেমায়েত উদ্দিন, জিল্লুর রহমান, আওয়ামী লীগ নেতা নুরুজ্জামান তালুকদার, কামরুল আকন, যুবলীগ নেতা তৌহিদ মাসুম, বাবু শরীফ ও কালাম মোল্ল প্রমুখ উপস্থিত ছিলেন।

advertisement