advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

ছাত্রদলকর্মী অভি হত্যায় গ্রেপ্তার চার ভাই

চট্টগ্রাম ব্যুরো
৪ জুলাই ২০২০ ০০:০০ | আপডেট: ৩ জুলাই ২০২০ ২৩:৩৬
advertisement

নগরীর আগ্রাবাদ হাজীপাড়া এলাকায় ছাত্রদলকর্মী অভিকে হত্যার ঘটনায় চার ভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার দুপুর থেকে শুরু করে গতকাল শুক্রবার ভোর পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তারা হলেনÑ মো. ইরফান বাবু, মো. শাহরিয়ার ফারদিন তুহিন, ইয়াছিন আরাফাত টিটু ও ইব্রাহীম মুন্না। তাদের বাবার নাম আবু কালাম। বাড়ি উত্তর আগ্রাবাদ হাজীপাড়া মসজিদের পাশে।

ছাত্রদল নেতাদের দাবি, মাদক কারবারের প্রতিবাদ করায় আগ্রাবাদের হাজীপাড়া এলাকায় সন্ত্রাসীদের

ছুরিকাঘাতে গত ১৫ জুন গুরুতর আহত হন চট্টগ্রাম মহানগর ছাত্রদলের কর্মী মীর সাদেক এলাহী অভি। তাকে প্রথমে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল এবং পরে বেসরকারি মেট্রোপলিটন হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ২৪ জুন অভি মারা যান।

এ ঘটনায় অভি নিজেই বাদী হয়ে ডবলমুরিং থানায় মামলা করেছিলেন।

ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) জহির হোসেন বলেন, আগ্রাবাদ হাজীপাড়া মসজিদের অদূরে মোবাইল ফোনে উচ্চস্বরে কথা বলা নিয়ে আসামি ইরফান বাবু তার ভাইদের সহযোগিতায় ছুরি দিয়ে অভির বুকের ডানপাশে আঘাত করে। এ ঘটনায় মামলা দায়েরের পর গোপন সংবাদের ভিত্তিতে নগরীর পাহাড়তলি থানাধীন মুরগির ফার্ম এলাকা থেকে বৃহস্পতিবার দুপুরে ইব্রাহিম মুন্নাকে গ্রেপ্তার করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে রাতে মা ও শিশু হাসপাতালের সামনে থেকে ইয়াছিন আরাফাতকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে তথ্য পেয়ে হালিশহর বউবাজার থেকে শাহরিয়ার ফারদিন এবং শুক্রবার ভোরে হাটহাজারী উপজেলার মেখল থেকে ইরফান বাবুকে গ্রেপ্তার করা হয়। আসামিরা এ হত্যাকা-ে যুক্ত থাকার কথা স্বীকার করেছেন।

চারজনের দেখানো জায়গা থেকে হত্যাকা-ে ব্যবহৃত ছুরিটিও উদ্ধার করা হয়েছে বলে জানান পরিদর্শক জহির হোসেন।

advertisement
Evaly
advertisement