advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

শিক্ষার্থীদের বাড়িভাড়া সংক্রান্ত সমস্যায় পাশে থাকবে ছাত্রলীগ

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
৪ জুলাই ২০২০ ০০:০০ | আপডেট: ৩ জুলাই ২০২০ ২৩:৫৬
advertisement

শিক্ষার্থী বাড়িভাড়া সংক্রান্ত যে কোনো সমস্যায় পড়লে তার সুষ্ঠু সমাধানে পাশে থাকবে ছাত্রলীগ। গতকাল ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, সম্প্রতি দেখা যায় বাড়িভাড়া দিতে বিলম্ব হওয়ায় বিনানোটিশে কয়েক শিক্ষার্থীর সার্টিফিকেটসহ মূল্যবান জিনিসপত্র ভাগাড়ে ফেলে দেওয়া হয়েছে, যা কখনই কাম্য নয়। ওই ঘটনায় বাংলাদেশ ছাত্রলীগ পরিবার তীব্র নিন্দা জ্ঞাপন করছে। বাংলাদেশ ছাত্রলীগ মনে করে, শিক্ষার্থীদের সঙ্গে ওই অমানবিক আচরণ তাদের সম্ভাবনাময় ভবিষ্যতের পথে প্রতিবন্ধকতা সৃষ্টি করবে।

বিদ্যমান করোনা সংকটে শিক্ষার্থীদের সঙ্গে অমানবিক আচরণ না করে তাদের প্রতি সদয় হয়ে যৌক্তিক ও সুষ্ঠু সমাধানের জন্য বাংলাদেশ ছাত্রলীগের পক্ষ থেকে সব বাড়িওয়ালা ও মেস মালিকদের প্রতি অনুরোধ জানানো হয়েছে।

পাশাপাশি শিক্ষার্থীদের যে কোনো মানবিক, যৌক্তিক বিষয়ে সুষ্ঠু সমাধানের জন্য প্রয়োজন হলে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের নেতাদের নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে। যোগাযোগের ঠিকানা : শেখ স্বাধীন শাহেদ, সমাজসেবা সম্পাদক (মোবাইল নম্বর-০১৭২৩৬০৯১৫৭), হাসানুর রহমান হাসু, উপ-সমাজসেবা সম্পাদক (মোবাইল নম্বর-০১৭০৩৯৮৫৪০১), তৌকির আহম্মেদ তপু (মোবাইল নম্বর-০১৯১২২৩১১৭৫), আহমেদ নাসিম ইকবাল (মোবাইল নম্বর-০১৭৭৩৯৭৫২৭৭) এবং শেখ সাঈদ আনোয়ার সিজার (মোবাইল নম্বর-০১৭১৩৬৩৩২৭৯)।

advertisement
Evaly
advertisement