advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

এমন যদি হয়, রোনালদোর সঙ্গে মেসি!

স্পোর্টস ডেস্ক
৪ জুলাই ২০২০ ২০:১৯ | আপডেট: ৪ জুলাই ২০২০ ২০:৩২
রোনালদো ও মেসি। পুরোনো ছবি।
advertisement

ক্লাব ফুটবলের শীর্ষ দল বার্সেলোনার সঙ্গে নতুন করে চুক্তি করার সিদ্ধান্ত থেকে সরে এসেছেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। ২০২১ সালে চুক্তি শেষ হওয়ার পর কাতালান দলটির সঙ্গে আর নতুন করে চুক্তি করতে চান না এই আর্জেন্টাইন।

স্পেনের ‘রেডিও স্টেশন কাদেনা সার’ এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে। এর পর থেকেই বিশ্বজুড়ে ফুটবল ভক্তরা আলোচনা শুরু করে দিয়েছেন, বার্সা ছাড়লে কোথায় হতে পারে মেসির ঠিকানা। এমন যদি হয় রোনালদোর সঙ্গে জুভেন্টাসে মেসি?

এমন ভাবনার কথা খোদ জানিয়েছেন বিশ্বকাপজয়ী সাবেক ব্রাজিলিয়ান তারকা রিভালদো। তার মতে, ম্যানচেস্টার সিটিতে সাবেক কোচ পেপ গার্দিওয়া কিংবা জুভেন্টাসে ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে জুটি বাঁধতে পারেন আর্জেন্টাইন অধিনায়ক। তবে রোনালদোর সঙ্গে মেসির খেলা নিয়ে রিভালদো জানান, এটা হতে পারে বোমা ফাটানোর মতো ঘটনা।

তিনি বলেন, ‘চারদিকে যে গুঞ্জন চলছে, তাতে আমি বিশ্বাস করি কিছু এজেন্ট এরই মধ্যে জুভেন্টাসে মেসি-রোনালদো জুটির স্বপ্ন দেখছেন। যদি এটা ঘটে, তাহলে বিশ্বের জন্য হবে এটা বোমা ফাটানো ব্যাপার। তাদের দুজনকে একসঙ্গে দেখা হবে ঐতিহাসিক ঘটনা। আমি নিশ্চিত জুভেন্টাসের স্পন্সররা এ ব্যাপারে খুশি মনে সাহায্য করবে। মেসির ক্ষেত্রে বিষয়টা কিন্তু সম্ভব।’

এ ছাড়া ম্যানচেস্টার সিটিতেও খেলার সম্ভাবনা দেখছেন রিভালদো। তিনি বলেন, মেসির (বার্সেলোনার) চুক্তি যখন শেষ হবে, তখন তার বয়স হবে ৩৪। তবে সে ক্লাসের খেলোয়াড়, তাতে করে সহজেই প্রিমিয়ার লিগে খেলতে পারবে। ম্যানচেস্টার সিটিতে পেপ গার্দিওয়ার সঙ্গে পুনর্মিলন হতে পারে তার, বার্সায় কোচ ও খেলোয়াড় হিসেবে তাদের জুটিটা ছিল অসাধারণ।’

মেসি ও তার বাবা জর্জ বার্সেলোনার সঙ্গে তাদের শেষ চুক্তি নিয়ে আলোচনা করেছিলেন। ২০১৪ সালে এ চুক্তি স্বাক্ষরিত হয় তবে মেসি এখন আর ক্যাম্প ন্যু’তে থাকতে চাচ্ছেন না। প্রতিবেদনে আরও বলা হয়েছে, ক্লাবের বর্তমান স্কোয়াড নিয়ে মেসি হতাশ হয়েছেন। যদিও বিষয়টি নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি বার্সেলোনার অধিনায়ক।

advertisement