advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

সুশান্তের আগে আত্মঘাতী সেই ম্যানেজার অন্তঃসত্ত্বা ছিলেন!

বিনোদন ডেস্ক
৫ জুলাই ২০২০ ১১:৩৯ | আপডেট: ৫ জুলাই ২০২০ ১১:৪২
দিশা সালিয়ান ও বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত
advertisement

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আগেই আত্মহত্যা করেন তার সাবেক ম্যানেজার দিশা সালিয়ান। এর মাত্র পাঁচদিন পর নিজেও আত্মহত্যার পথ বেছে নেন সুশান্ত। তবে তার মৃত্যুর পর থেকে বলিপাড়ায় বেশ আলোড়ন চলছে। অভিনেতার মৃত্যুর সঙ্গে তার ম্যানেজার দিশার আত্মহত্যার কোনো যোগসূত্র আছে কি না তাও খোঁজার চেষ্টা করছে পুলিশ। এর মধ্যেই বেরিয়ে এলো এক চাঞ্চল্যকর তথ্য।

জানা গেছে, সুশান্তের আগে আত্মঘাতী তার সাবেক ম্যানেজার নাকি অন্তঃসত্ত্বা ছিলেন। নিউজ১৮, ইন্ডিয়া টুডে, জিনিউজসহ ভারতের একাধিক সংবাদমাধ্যমের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, সুশান্তের ম্যানেজারের সঙ্গে অভিনেতা সূরজ পাঞ্চোলির সম্পর্ক ছিল। দিশা অন্তঃসত্ত্বাও ছিলেন। সূরজের সঙ্গে সম্পর্কে জড়িয়ে তার ম্যানেজার যেন ভুল না করেন সে ব্যাপারে বোঝানোর চেষ্টা করেছিলেন সুশান্ত।

অভিনেতার মৃত্যুর পর এবার এমনই তথ্য নিয়ে হাজির হয়েছেন তার বেশ কয়েকজন নেটিজেন। ওই দাবি প্রকাশ্যে আসার পরই জোর শোরগোল শুরু হয়।

দিশার মৃত্যুর সঙ্গে কী কোনোভাবে সুশান্তের আত্মহত্যার যোগ রয়েছে! এমন মন্তব্যও শুরু হয়ে যায় বিভিন্ন মহলে। তবে সুশান্তের আত্মহত্যার সঙ্গে দিশার আত্মহত্যার কোনো সম্পর্ক নেই বলে স্পষ্ট জানিয়েছে মুম্বাই পুলিশ।

প্রসঙ্গত, গত ১৪ জুন মুম্বাইয়ের বাড়ি থেকেই উদ্ধার করা হয় সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত মরদেহ। এরপর থেকে তার আত্মহত্যার কারণ খুঁজছে মুম্বাই পুলিশ। এরই ধারাবাহিকতায় বলিউডের নামকরা ব্যক্তিদের ডেকে থানায় বয়ান নেওয়া হচ্ছে। এ ঘটনায় মামলাও দায়ের করা হয়েছে।

advertisement