advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

বিরল স্থলবন্দর আধুনিকায়নের কাজ দ্রুত শুরু হবে : রেলমন্ত্রী

দিনাজপুর প্রতিনিধি
৭ জুলাই ২০২০ ০০:০০ | আপডেট: ৬ জুলাই ২০২০ ২২:০৮
advertisement

দিনাজপুরের বিরল স্থলবন্দর পরিদর্শনে এসে রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন এমপি বলেছেন, বাংলাদেশি অংশে ৪ লেনের বাড়তি রেলপথ তৈরির প্রকল্পের সম্ভাব্যতা যাচাই-বাছাইসহ বিরল স্থলবন্দর আধুনিকায়নের কাজ অতিদ্রুত শুরু করা হবে। তিনি বলেন, আমরা অবহেলিত উত্তরাঞ্চলের মানুষের যাতায়াত সুবিধাসহ সব ক্ষেত্রে যুগান্তকারী উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী ও শেখ হাসিনার দিকনির্দেশনা অনুযায়ী কাজ করে যাচ্ছি।

গতকাল সোমবার সকালে বিরল স্থলবন্দরের স্থান পরিদর্শন শেষে বিরল উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক সুধী সমাবেশে তিনি এ কথা বলেন। বন্দর পরিদর্শনকালে রেলমন্ত্রীর সঙ্গে ছিলেন নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি। বিরল পৌর মেয়র আলহাজ মো. সবুজার সিদ্দিক সাগরের সভাপতিতে অনুষ্ঠিত সমাবেশে বন্দরটি অতিদ্রুত চালুর বিষয়ে প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করেন দুই মন্ত্রী।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন দিনাজপুরের জেলা প্রশাসক মাহমুদুল আলম, পুলিশ সুপার আনোয়ার হোসেন, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী, যুগ্ম সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, বিরল উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক রমাকান্ত রায়, বিরল ল্যান্ডপোর্টের এমডি সহিদুর রহমান পাটোয়ারী মোহন প্রমুখ।

advertisement
Evaly
advertisement