advertisement
advertisement

সব খবর

advertisement
DBBL
advertisement
advertisement

উপসর্গে উপজেলা চেয়ারম্যানসহ ৬ জনের মৃত্যু

আমাদের সময় ডেস্ক
৭ জুলাই ২০২০ ০০:০০ | আপডেট: ৬ জুলাই ২০২০ ২৩:১৭
advertisement

গত ২৪ ঘণ্টায় করোনার উপসর্গ নিয়ে এক উপজেলা চেয়ারম্যানসহ ৬ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে চাঁদপুরে ২, বগুড়ায় ২, ফরিদপুরে ১ ও নওগাঁয় ১ জন মারা যান। মৃতদের মধ্যে রয়েছেন নওগাঁর মান্দা উপজেলা চেয়ারম্যান সরদার মো. জসিম উদ্দিন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরÑ

নওগাঁ : করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার মো. জসিম উদ্দিন মারা গেছেন। গতকাল সকাল ৮টার দিকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। জসিমের বাড়ি মান্দা উপজেলার কুশুম্বা ইউনিয়নের বড় বেলালদহ গ্রামে। মান্দার এ রাজনীতিবিদ করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে গুরুতর অসুস্থ অবস্থায় রবিবার হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

বগুড়া : জেলায় করোনা উপসর্গে এক নারীসহ দুজন মারা গেছেন। তারা হলেনÑ বগুড়া শহরের ঠনঠনিয়া শাহপাড়া এলাকার গুলনাহার বেগম ও শিবগঞ্জ উপজেলার পিরব এলাকার খোরশেদ আলম। খোরশেদ রবিবার বিকালে মোহাম্মদ আলী হাসপাতালে এবং গুলনাহার রাতে শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে মারা যান।

ফরিদপুর : ভাঙ্গা পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো. আনোয়ার হোসেন করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। গত রবিবার বিকালে চিকিৎসক দেখাতে গিয়ে বরিশালের একটি আবাসিক হোটেলে

ওঠেন। সেখানে রাত সাড়ে ৩টার দিকে তার শ্বাসকষ্ট শুরু হলে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। আনোয়ার হোসেনের বাড়ি পটুয়াখালীর গলাচিপা উপজেলার গজালিয়া ইউনিয়নের ইসাদি গ্রামে।

চাঁদপুর : করোনা উপসর্গ নিয়ে জেলা সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ১ জন ও ফরিদগঞ্জে ১ জন মারা গেছেন। স্বাস্থ্য বিধি মেনেই উভয়ের দাফন সম্পন্ন করা হয়েছে বলে চাঁদপুরের সিভিল সার্জন জানিয়েছেন। মৃতরা হলেনÑ শহরের রহমতপুর আবাসিক এলাকার বাসিন্দা ফাতেমা বেগম ও ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের শাহ আলম ফরাজী।

advertisement
Evaly
advertisement