advertisement
advertisement
advertisement
advertisement

সব খবর

advertisement

করোনায় ফেনীর বর্ষীয়ান সাংবাদিক নূরুল করিমের ইন্তেকাল

ফেনী প্রতিনিধি
৭ জুলাই ২০২০ ০০:০০ | আপডেট: ৭ জুলাই ২০২০ ০০:১৫
advertisement

ফেনীর বর্ষীয়ান সাংবাদিক ও ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি নূরুল করিম মজুমদার ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ... রাজিউন)। রবিবার রাত ৮টা ৪৫ মিনিটে ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

ছেলে তারেক মজুমদার জানান, তার বাবা বেশ কিছুদিন ধরে করোনার উপসর্গসহ শ্বাসকষ্টে ভুগলে প্রথমে ফেনীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ৩ জুলাই ঢাকার গ্রিন লাইফ হাসপাতালে আইসিইউতে স্থানান্তর করা হয়। ভেন্টিলেটর সাপোর্ট দেওয়ার পরও শ্বাস নেওয়ার প্রক্রিয়া স্বাভাবিক হয়নি। রবিবার সকালে অক্সিজেন লেভেল ৩৫-এ নামে যায়। বিকালে হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা সাপেক্ষে রিলিজ নেওয়া হয়। পরে রাত সোয়া ৮টার দিকে ভর্তি করা হয় ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তিনি ডেইলি স্টার, ইউএনবির ফেনীর সাবেক প্রতিনিধি ছিলেন। এ ছাড়া ফেনী ডায়াবেটিক হাসপাতালের অন্যতম প্রতিষ্ঠাতা উদ্যোক্তা ও আজীবন সদস্য ছিলেন তিনি।

বাংলাদেশ টেলিভিশনের সাবেক ফেনী জেলা প্রতিনিধি ও ফেনীর প্রাচীনতম পত্রিকা সাপ্তাহিক হকার্সের এ সম্পাদকের মৃত্যুতে ফেনী প্রেসক্লাবের সভাপতি মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া ও সাধারণ সম্পাদক আরিফুর রহমানসহ প্রেসক্লাবের সব সদস্য গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

advertisement
Evaly
advertisement