advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

ঢাকায় স্ত্রী হত্যায় স্বামী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
৭ জুলাই ২০২০ ০০:০০ | আপডেট: ৭ জুলাই ২০২০ ০০:১৫
advertisement

ঢাকা জেলার আশুলিয়া থানাধীন কাঠগড়া পশ্চিমপাড়া এলাকায় গৃহবধূ রেবেকা বেগম (২৮) হত্যাকা-ের মূল আসামি নিহতের স্বামী মফিজুল ইসলামকে (৩২) গ্রেপ্তার করেছে র‌্যাব। গত রবিবার জামালপুর জেলার ইসলামপুর পৌরসভার মোশারফগঞ্জ এলাকা থেকে গ্রেপ্তার ও নিহতের মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-১ জানায়, গত ২৮ জুন ঢাকার আশুলিয়া থানাধীন কাঠগড়া পশ্চিমপাড়া হাবুডাঙ্গা ফুজি গার্মেন্টের পেছনের পুকুর থেকে পুলিশ রেবেকা বেগমের লাশ উদ্ধার করে। থানাপুলিশ প্রাথমিকভাবে ধারণা করে নিহতের স্বামী মফিজুল ইসলাম তাকে হত্যা করে পালিয়ে যায়। তদন্তের ধারাবাহিকতায় গত রবিবার রাতে জামালপুর জেলার ইসলামপুর পৌরসভার মোশারফগঞ্জ টঙ্গের আগলা গ্রামের মেয়রের বাজারে অভিযান চালিয়ে মফিজুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি হত্যাকা-ের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

আসামিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে পেশায় একজন হকার। তার স্ত্রী রেবেকা বেগম একজন গার্মেন্টসকর্মী। তাদের সংসারে একটি কন্যা সন্তান রয়েছে। বিয়ের ৫ বছর পরে পারিবারিক কলহের কারণে তাদের ডিভোর্স হয়। পরবর্তীতে মফিজুল দ্বিতীয় বিয়ে করে। এর মধ্যেই রেবেকা বেগমের সঙ্গে আবার যোগাযোগ হলে গত ৬ জুন সে পুনরায় তাকে বিয়ে করে। রেবেকা বেগম তার স্বামীর সঙ্গে একত্রে বসবাস করার জন্য বলত। এই নিয়ে বাকবিতন্ডার জেরে গত ২৭ জুন রাতে রেবেকাকে শ্বাসরোধ করে হত্যা করে লাশ পুকুরে ফেলে পালিয়ে যায় মফিজুল।

advertisement