advertisement
advertisement

সড়কে ঝরল এক পরিবারের ৪ জনসহ ১৪ প্রাণ

আমাদের সময় ডেস্ক
৭ জুলাই ২০২০ ০০:০০ | আপডেট: ৭ জুলাই ২০২০ ০১:০৯
advertisement

গত ২৪ ঘণ্টার ব্যবধানে একই পরিবারের চারজনসহ ১৪ জনের প্রাণহানি ঘটেছে। এদের মধ্যে দিনাজপুরের বীরগঞ্জে ৭ জন, ময়মনসিংহে ৫, সাভার ও ব্রাহ্মণবাড়িয়ায় একজন করে নিহত হন।

দিনাজপুর : বীরগঞ্জ উপজেলায় বিআরটিসির বাসচাপায় ব্যাটারিচালিত ভ্যান যাত্রী একই পরিবারের চারজনসহ সাতজন নিহত হন। এ ঘটনায় আরও দুজন আহত হন। গতকাল বেলা ২টার দিকে দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কের বীরগঞ্জ উপজেলার পঁচিশমাইল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একই পরিবারের চারজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেনÑ বীরগঞ্জ উপজেলার সুজালপুর ইউনিয়নের জগদল গ্রামের আতিয়ার রহমানের স্ত্রী নার্গিস বেগম, তার ছেলে নাঈম (১৪), মেয়ে রুপা (৮) ও তার বোন ইদ্রিস আলীর স্ত্রী আসমা বেগম। নিহত অটোভ্যানচালকসহ তিনজনের পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নিহত নার্গিস ও আসমা খাতুন বীরগঞ্জ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের রণগাঁ গ্রামে তাদের অসুস্থ বাবাকে দেখতে একটি ব্যাটারিচালিত ভ্যানে করে যাচ্ছিলেন। দুপুরে পঁচিশমাইল বাজারে তাদের বহনকারী চার্জারভ্যানকে পঞ্চগড়মুখী একটি বিআরটিসির বাস নিয়ন্ত্রণ হারিয়ে ব্যাটারিচালিত একটি ভ্যানকে চাপ দেয়। এতে ঘটনাস্থলেই পাঁচজন মারা যান। এ ঘটনায় গুরুতর চারজনকে স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া পথে দুজনের মৃত্যু হয়।

ভালুকা : ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার হবিরবাড়ি স্কয়ার মাস্টারবাড়ি এলাকায় তেপান্তর হোটেলের সামনে গতকাল ভোর সাড়ে ৩টার দিকে একটি কাভার্ডভ্যান ইউটার্ন নেওয়ার সময় ঢাকাগামী প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই সহোদর নিহত হন। নিহতরা হলেনÑ জামালপুর ইসলামপুর এলাকার

কৃষিবিদ মঞ্জুরুল মোর্শেদের ছেলে দুই সহোদর জয় মোর্শেদ তুষার ও জাবের মোর্শেদ আকাশ।

এদিকে গত রবিবার রাতে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইল চকমতি এলাকায় গত বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি ট্রাক অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার চালকসহ তিনজন নিহত হন। নিহতরা হলেনÑ উপজেলার সিংরইল ইউনিয়নের অটোরিকশাচালক হানিফ মিয়া, যাত্রী কেন্দুয়া উপজেলার নয়ন মিয়া ও আরিফ মিয়া।

সাভার : আশুলিয়ায় বাস-ট্রাকের সংঘর্ষ হয়। এতে দুর্ঘটনাকবলিত উভয় যানের সঙ্গেই পর্যায়ক্রমে ধাক্কা লেগে মোটরসাইকেলসহ শিহাব দেওয়ান ছিটকে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। গত রবিবার রাতে বাইপাইল আবদুল্লাহপুর মহাসড়কের আশুলিয়ার জিরাবো বাসস্ট্যান্ড এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে। সে জিরাবো পশ্চিমপাড়া এলাকার মৃত আন্নু দেওয়ানের ছেলে। তিনি আশুলিয়ার টাঙ্গাইল রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজ থেকে এইচএসসি পাস করেছেন। এদিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের রাজফুলবাড়িয়া এলাকায় যাত্রীবাহী বাসচাপায় অটোরিকশায় থাকা তিন গার্মেন্টস শ্রমিক গুরুতর আহত হন।

ব্রাহ্মণবাড়িয়া : বিজয়নগর উপজেলার বারঘরিয়া এলাকায় ট্রাকের সঙ্গে পিকআপভ্যানের সংঘর্ষে রবিউল্লাহ নামে এক কাপড় ব্যবসায়ী নিহত হন। গতকাল দুপুরের দিকে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। রবিউল্লাহ জেলার নবীনগর উপজেলার ফজলু মিয়ার ছেলে। তিনি পেশায় একজন কাপড় ব্যবসায়ী ছিলেন বলে জানা গেছে।

advertisement