advertisement
advertisement

সোনাইমুড়ীতে আ.লীগ নেতা গুলিবিদ্ধ

নোয়াখালী প্রতিনিধি
৭ জুলাই ২০২০ ০০:০০ | আপডেট: ৭ জুলাই ২০২০ ০১:০৯
advertisement

নোয়াখালীর সোনাইমুড়ীতে নজরুল ইসলাম (৪০) নামে স্থানীয় আওয়ামী লীগের এক নেতাকে গুলি করেছে দুর্বৃত্তরা। আশঙ্কাজনক অবস্থায় এই নেতাকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে। রবিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার সোনাপুর বাজারের পশ্চিম পাশের সড়কে তাকে গুলি করা হয়। গুলিবিদ্ধ নজরুল ইসলাম আমিশাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

আমিশাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পারভেজ হোসেন বলেন, রাতে একটি মোটরসাইকেলযোগে অন্য এক ব্যক্তিকে নিয়ে সোনাইমুড়ী থেকে নিজ বাড়ি নাওড়িতে আসছিলেন নজরুল। পথে সোনাপুর বাজারের পশ্চিম পাশের সড়কে একটি প্রাইভেটকার তাদের গতিরোধ করে। গাড়ি থেকে কয়েক জন অজ্ঞাত সন্ত্রাসী নেমে নজরুলকে এলোপাতাড়ি গুলি করে পালিয়ে যায়। তার বুক, পেট ও মুখসহ বিভিন্ন স্থানে গুলি লেগেছে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে নোয়াখালী জেনারেল হাসপাতাল থেকে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে।

গুলিবিদ্ধ

নজরুলের দাবি, সন্ত্রাসী জাকির, জাহিদ, ইলিয়াস, রনি, আলমগীর ও মনা তাকে লক্ষ্য করে একসাথে গুলি করেছে।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গিয়াস উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। জাকির এ ঘটনা ঘটিয়েছে বলে গুলিবিদ্ধ নজরুল দাবি করছেন। তদন্তের ভিত্তিতে ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

advertisement