advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

ওয়ালটন শোরুমে ডাকাতির মামলায় ফের রিমান্ডে দুজন

আদালত প্রতিবেদক
৭ জুলাই ২০২০ ১৮:৫৯ | আপডেট: ৭ জুলাই ২০২০ ১৮:৫৯
প্রতীকী ছবি
advertisement

পান্থপথের ওয়ালটন প্লাজা শোরুমে ডাকাতির মামলায় আসামি সুমন ও রানার ফের দুদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ মঙ্গলবার আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম ধীমান চন্দ্র মন্ডল এ রিমান্ডের আদেশ দেন।

দুদিনের রিমান্ড শেষে আসামিদের আদালতে হাজির করে আবার সাত দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা থানার উপপরিদর্শক (এসআই) সুমন চন্দ্র শীল।

গত ৫ জুলাই এ দুই আসামির এক দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। ওই দিন সাথী নামে এক আসামিকে কারাগারে পাঠানো হয়।

এর আগে রবিউল ইসলাম নামে আরেক আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। বর্তমানে তিনি কারাগারে আছেন।

গত ২৩ জুন মধ্যরাতে পান্থপথের ওয়ালটন প্লাজা শোরুমে ডাকাতির ঘটনা ঘটে।  এ ঘটনায় ওয়ালটন শোরুমের টিম ম্যানেজার রানা মিয়া পরেরদিন শেরেবাংলা নগর থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, পান্থপথ ওয়ালটন প্লাজার মালামাল কিশোরগঞ্জ জেলার ডিলারের কাছে (রহমত ইলেকট্রনিকস) পৌঁছানোর উদ্দেশে ওয়ালটন কোম্পানির নিজস্ব পরিবহনে করে (ঢাকা মেট্রো ড-১১-৭০-৩৫) শোরুমের কর্মচারী জিহাদ হোসেন, সাদ্দাম হোসেন, মো. তারেক হোসেন মাধ্যমে মালামাল ওঠানো হয় এবং পণ্যের চালান কপি ড্রাইভার আনোয়ার হোসেন এবং হেলপার মিরাজের কাছে হস্তান্তর করে শোরুম কর্মচারীরা এলাকা থেকে চলে যায়। এরপর খালি পিকআপে ৭-৮ জন এসে চাপাতির ভয় দেখিয়ে ওয়ালটন কোম্পানির গাড়ির ড্রাইভার ও হেলপারদের গাড়িতে ওঠায় এবং বিভিন্ন জায়গায় মালামাল নামিয়ে তারা পালিয়ে যায়। ২৪টি ওয়ালটন ফ্রিজ, ৫টি এলইডি টেলিভিশন, একটি মোবাইল ফোন এবং ড্রাইভারের সঙ্গে থাকা সাড়ে ৪ হাজার টাকা ও হেলপারের সঙ্গে থাকা ৮০০ টাকা নিয়ে যায় ডাকাতরা।

advertisement