advertisement
advertisement

নবাবগঞ্জে উপজেলা আ.লীগের বৃক্ষরোপণ চারা বিতরণ

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
৮ জুলাই ২০২০ ০০:০০ | আপডেট: ৭ জুলাই ২০২০ ২৩:৩০
advertisement

ঢাকার নবাবগঞ্জে মুজিববর্ষ উপলক্ষে বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ করা হয়েছে। গতকাল সকালে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ১৪টি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ স¤পাদকদের সঙ্গে নিয়ে এসব বৃক্ষ রোপণ করা হয়। পরে তাদের মাঝে উপজেলা পরিষদের পক্ষ থেকে প্রতীকী গাছের চারা বিতরণ করা হয়।

নবাবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলুর নেতৃত্বে এ কার্যক্রম চলে। এ সময় নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক জালাল উদ্দিন, ১৪ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ স¤পাদক উপস্থিত ছিলেন।

একই দিন সকালে ঢাকা-১ আসনের সাংসদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়গবিষয় উপদেষ্টা সালমান ফজলুর রহমানের ১৯-২০ অর্থবছরের ঐচ্ছিক তহবিল থেকে অসহায় ও দুস্থদের মাঝে আর্থিক অনুদান দেওয়া হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, উপজেলা নির্বাহী কর্মকর্তা সালাউদ্দিন মনজু, কলাকোপা ইউপি চেয়ারম্যান ইব্রাহিম খলিল প্রমুখ।

এ ছাড়া দুপুরে উন্নত প্রযুক্তিনির্ভর পাট ও পাটবীজ উৎপাদন এবং স¤পসারণ প্রকল্পের পাটচাষিদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নবাবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান।

advertisement
Evaly
advertisement