advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

টটেনহ্যামের জয়

ক্রীড়া ডেস্ক
৮ জুলাই ২০২০ ০০:০০ | আপডেট: ৮ জুলাই ২০২০ ০২:৪৭
advertisement

সোমবার প্রিমিয়ার লিগে এভারটনকে ১-০ গোলে পরাজিত করেছে টটেনহ্যাম হটস্পার; কিন্তু ম্যাচের জয়ের আনন্দ কিছুটা হলেও ম্লান হয়েছে স্পার্স গোলরক্ষক হুগো লোরিস ও দক্ষিণ কোরিয়ান তারকা স্ট্রাইকার সন হেয়াং-মিনের বিরোধে। ম্যাচের ২৪ মিনিটে গিওভানি লো সেলসোর শট থেকে এভারটনের ডিফেন্ডার মাইকেল কিনের ডিফ্লেকটেডে আত্মঘাতী গোলে স্পার্সদের জয় নিশ্চিত হয়। এটি ছিল প্রিমিয়ার লিগে মরিনহোর ২০০তম জয়।

বিরতির সময় টানেল দিয়ে ড্রেসিং রুমে যাওয়ার সময় সনের সঙ্গে উতপ্ত বাক্য বিনিময় করেন ফরাসি গোলরক্ষক লোরিস। সনও তখন অনেকটাই রাগান্বিত হয়ে উঠলে দুজনকে আলাদ করে দেন সতীর্থরা। এই ঘটনার জেরে হ্যারি উইঙ্কস ও মুসা সিসোকোও একে অপরের সঙ্গে বিরোধে জড়িয়ে পড়েন। মূলত মধ্যমাঠে একটি লুজ বল ধরতে ব্যর্থ হয়েছিলেন সন। সেই ঘটনাটি মোটেই মেনে নিতে পারেননি লোরিস।

ম্যাচ শেষে লোরিস বলেছেন, ‘আমি মনে করি বিরতির ঠিক আগে আমরা ম্যাচের সবচেয়ে সহজ সুযোগটি হাতছাড়া করেছি। বিষয়টি আমাকে বিরক্ত করে তুলেছিল।’

ঘটনাটিতে কোনো খেলোয়াড়ই শান্ত না হওয়ায় ম্যানেজার হোসে মরিনহো বিষয়টি সুরাহা করার চেষ্টা করেন। তবে লন্ডনে নিজেদের মাঠে করোনা-পরবর্তী মৌসুমে নিজেদের দ্বিতীয় জয় তুলে নেওয়ার পর শেষ পর্যন্ত লোরিস ও সন একে অপরের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করে একসঙ্গে মাঠ ত্যাগ করেন।

লোরিস বলেছেন, ‘এটা শুধু ড্রেসিংরুম পর্যন্তই সীমাবদ্ধ ছিল। যা হয়েছে সেটি ফুটবলেরই একটি অংশ, এমনটা মাঝে মধ্যে হতেই পারে। সত্যি কথা বলতি কি, এ ধরনের পরিস্থিতিতে আমরা কেউই খুশি নই। সঠিকভাবে সবাইকে এগিয়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত করতে হবে। সবচেয়ে গুরুত্বপূর্ণ হচ্ছেÑ দলের লক্ষ্যের প্রতি গুরুত্ব দেওয়া। শুধু একটি দল হিসেবেই আমরা সেটা করতে পারব। তবে শেষ পর্যন্ত আমরা প্রমাণ করেছিÑ আমরা সবাই একসঙ্গে আছি। এখানে মোটেই কোনো ধরনের সমস্যা নেই। ম্যাচ শেষে সবাই এর প্রমাণ পেয়েছেন।’

advertisement
Evaly
advertisement