advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

আ.লীগ নেতার অবৈধ দোকান ভাঙলো চসিক

চট্টগ্রাম ব্যুরো
৯ জুলাই ২০২০ ০০:০০ | আপডেট: ৯ জুলাই ২০২০ ০০:০৩
advertisement

পশ্চিম মোহরা ভারী শিল্প এলাকা মুকিম খান চৌধুরী সড়ক দখল করে নির্মিত আওয়ামী লীগ নেতার অবৈধ ৩০টি দোকান উচ্ছেদ করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) ভ্রাম্যমাণ আদালত। গতকাল বুধবার চসিকের স্পেশাল ম্যাজিস্ট্রেট (যুগ্ম জেলা জজ) জাহানারা ফেরদৌস এবং নবনিযুক্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী এই অভিযান চালান। চসিক দেড় কোটি টাকায় এটি সম্প্রসারণের উদ্যোগ নিলেও দোকান তৈরি করে সড়কটি দখল করে রাখায় তা করা যাচ্ছিল না।

৫ নং মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক নাজিম উদ্দিন চৌধুরী সড়কের ওপর দোকানগুলো বসিয়ে সালামিতে ভাড়া দিয়েছিলেন। গত ৩০ জুন সড়কটির উন্নয়ন প্রকল্পের মেয়াদ শেষ হয়ে গেছে।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আজম বলেন, সড়কটির ওপর অবৈধ দোকান থাকার কারণে ঠিকাদার কাজ করতে পারছিলেন না। এদিকে প্রকল্পের মেয়াদও শেষদিকে। বিষয়টি মেয়র আ জ ম নাছির উদ্দীনকে অবহিত করলে তিনি ম্যাজিস্টেটকে ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন। তা জেনে আওয়ামী লীগ নেতা নাজিম চৌধুরী আমার সঙ্গে যোগাযোগ করে ১ জুলাই পর্যন্ত সময় নেন। কিন্তু তিনি তার দেয়া সময়ের মধ্যে দোকানগুলো সরাননি। তাই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে প্রায় ৩০টি দোকান উচ্ছেদ করা হয়।

advertisement
Evaly
advertisement