advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

গ্যাসের চুলা বিস্ফোরণে বাবা-ছেলের মৃত্যু

সাভার প্রতিনিধি
৯ জুলাই ২০২০ ০০:০০ | আপডেট: ৯ জুলাই ২০২০ ০০:০৩
advertisement

সাভারের আশুলিয়ায় একটি বাড়িতে অবৈধভাবে গ্যাস সংযোগ নিয়ে চুলা জ¦ালানোর সময় বিস্ফোরণে বাবা ও ছেলের মৃত্যু হয়েছে। ঘটনাটি ৫ জুলাই ঘটলেও ওই বাড়িওয়ালা গোপন করলেও এলাকাবাসী গতকাল বুধবার বিষয়টি জানতে পারেন।

এলাকাবাসী জানায়, আশুলিয়ার দুর্গাপুর পূর্বাচল এলাকায় মামুন নামের এক বাড়িওয়ালা তার বাড়িতে অবৈধ গ্যাস সংযোগ নিয়ে কয়েকটি রুম ভাড়া দেন। পরে গত পাঁচ জুলাই সকালে ওই বাড়ির একটি রুমের নারী ভাড়াটিয়া গ্যাসের চুলা জ¦ালানোর সময় বিস্ফোরণে রুমের মধ্যে আগুন ধরে যায়। এ সময় আগুনে দগ্ধ হয়ে ওই নারী ও তার স্বামী ও ছয় বছলের ছেলে গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় বাবাছলের মৃত্যু হয়। পরে ওই বাড়িওয়ালা বিষয়টি গোপন করে পুলিশকে না জানিয়ে তাদের লাশ ময়মনসিংহ জেলায় পাঠিয়ে দেন। পরে বিষয়টি আজ এলাকাবাসী আশুলিয়া থানা পুলিশ ও স্থানীয় প্রশাসনকে জানায়। এদিকে আশঙ্কাজনক অবস্থায় ওই নারী ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আশুলিয়া থানার ওসি শেখ রিজাউল হক দিপু বলেন, দুজনের মারা যাওয়ার বিষয়টি শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

এ ছাড়া করোনা ভাইরাসের সময় সাভার ও আশুলিয়া এলাকায় যারা অবৈধ গ্যাস দিয়েছে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হবে বলে জানিয়ে সাভার তিতাস গ্যাস অফিসের কর্মকর্তারা।

advertisement
Evaly
advertisement