advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

পজিটিভ থেকে নেগেটিভ আসার একদিন পর আ.লীগ নেতার মৃত্যু

মতলব দক্ষিণ (চাঁদপুর) প্রতিনিধি
৯ জুলাই ২০২০ ১২:৪৬ | আপডেট: ৯ জুলাই ২০২০ ১৩:০৪
মো. আনিসুজ্জামান চৌধুরী
advertisement

করোনা পজিটিভ থেকে নেগেটিভ হওয়ার একদিন পর মো. আনিসুজ্জামান চৌধুরী (৬৫) নামে আওয়ামী লীগের এক নেতা মারা গেছেন। তিনি চাঁদপুর জেলা আওয়ামী লীগের সদস্য ও মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ছিলেন।

গতকাল বুধবার দিবাগত রাত পৌনে ২টার দিকে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ঢাকা নেওয়ার পথে তিনি মারা যান।

আনিসুজ্জামান চৌধুরীর গ্রামের বাড়ি উপজেলার উপাদী উত্তর ইউনিয়নের ডিঙ্গাভাঙ্গা চৌধুরী বাড়ি। বর্তমানে তিনি মতলব পৌরসভার কলাদী এলাকায় বসবাস করছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক ছেলেসহ অসংখ্য আত্বীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, আনিসুজ্জামান চৌধুরী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৯ জুন থেকে মতলব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ছিলেন। করোনা ছাড়াও তার শরীরে অন্যান্য রোগ ছিল।

আবাসিক মেডিকেল অফিসার ডা. রাজীব কিশোর বনিক বলেন, আনিসুজ্জামান চৌধুরীর নমুনা পুনরায় পাঠানোর পর গত মঙ্গলবার রিপোর্ট আসে নেগেটিভ। তবে বুধবার রাতে হঠাৎ করে তার অবস্থা আশঙ্কাজনক দেখে ঢাকা নেওয়ার পরামর্শ দেওয়া হয়। রাতেই অ্যাম্বুল্যান্সে করে ঢাকা নেওয়ার পথে তিনি মারা যান।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক বলেন, ‘আনিসুজ্জামান চৌধুরী যেহেতু করোনা আক্রান্ত হয়ে আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন ছিলেন। তাই তাকে স্বাস্থ্যবিধি মেনে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে দাফনের কাজ সম্পন্ন করা হবে।’

advertisement