advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

রাজধানীতে পাঁচ থানার ওসি বদলি

নিজস্ব প্রতিবেদক
৯ জুলাই ২০২০ ১৮:৫৭ | আপডেট: ৯ জুলাই ২০২০ ১৯:২০
advertisement

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) পাঁচ থানার ওসিকে বদলি করা হয়েছে। ওসি ছাড়াও ১১ জন পুলিশ পরিদর্শকের কর্মস্থল বদল হয়েছে। ঢাকা মহানগর পুলিশ কমিশনার মোহা. শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক অফিস আদেশে এই বদলি করা হয়।

আজ বৃহস্পতিবার এই বদলি আদেশটি দেওয়া হয়। খিলগাঁও থানার ওসি মো. মশিউর রহমানকে ডিএমপির অপরাধ বিভাগে আর হাজারীবাগ থানার ওসি মো. ইকরাম আলী মিয়াকে ধানমণ্ডি থানার ওসির দায়িত্ব দেওয়া হয়েছে।

ধানমণ্ডি থানার ওসি মো. হুমায়ূন কবিরকে সিটি-ইন্টিলিজেন্স এনালাইসিস বিভাগে আর শাহ আলী থানার ওসি মো. সালাহ উদ্দীন মিয়াকে তেজগাঁও থানার ওসি হিসেবে বদলি করা হয়েছে। তেজগাঁও থানার ওসি মো. শামীম অর রশিদ তালুকদারকে প্রফেশনাল স্ট্যান্ডার্ড অ্যান্ড ইন্টারন্যাশনাল ইনভেস্টিগেশন বিভাগে বদলি আর কাফরুল থানার পরিদর্শক (তদন্ত) মো. ফারুকুল আলমকে খিলগাঁও থানার ওসির দায়িত্ব য়ো হয়েছে।

রূপনগর থানার পরিদর্শক (তদন্ত) আবুল বাসার মুহাম্মদ আসাদুজ্জামানকে শাহ আলী থানার ওসি, ভাটারা থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আবু আজিফকে কাফরুল থানার পরিদর্শক হিসেবে বদলি করা হয়। ওয়ারী থানার পরিদর্শক (তদন্ত) মো. মোস্তাফিজুর রহমানকে কামরাঙ্গীরচর থানার ওসি করা হয়। হাজারীবাগ থানার ওসির দায়িত্ব পেয়েছেন লাইনওআরের পরিদর্শক মোহা. সাজেদুর রহমান।

এছাড়া লাইনওআরে থাকা পরিদর্শক আবু মাহমুদ কাওসার হোসনকে সিটি-ইন্টিলিজেন্স বিভাগে, এমএম মুর্শেদকে লজিস্টিক বিভাগে, মো. শাহজাহানকে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন বিভাগে, মো. শরীফুল ইসলামকে গোয়েন্দা পুলিশ উত্তরা বিভাগে, মো. মনিরুল ইসলামকে সিটি-ইন্টেলিজেন্স বিভাগে আর মো. রফিকুল হককে ভাটারা থানার পরিদর্শক (তদন্ত) হিসেবে বলি করা হয়েছে।

advertisement