advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

উপসর্গ নিয়ে মৃত্যু আরও ১২ জনের

আমাদের সময় ডেস্ক
১০ জুলাই ২০২০ ০০:০০ | আপডেট: ১০ জুলাই ২০২০ ০৩:০০
advertisement


করোনার উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় আরও ১২ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে শুধু কুমিল্লা মেডিক্যাল কলেজেই মারা গেছেন ৭ জন। এ ছাড়া ঝিনাইদহে ১, চুয়াডাঙ্গায় ১, চাঁদপুরে ১, রাজশাহীতে ১ ও পিরোজপুরের মটবাড়িয়ায় ১ জনের মৃত্যু হয়। সবার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরÑ
কুমিল্লা : কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন আরও ৭ জন। তারা হলেনÑ কুমিল্লা নগরীর কান্দিরপাড়

এলাকার মিজানুর রহমান, সদর উপজেলার কালিকাপুর এলাকার ফরিদ উদ্দিনের মেয়ে ফিরোজা বেগম, সদর দক্ষিণ উপজেলার তোফাজ্জল হোসেনের মেয়ে রোকেয়া খাতুন, মনোহরগঞ্জ উপজেলার আবদুল খালেকের ছেলে স্বপন, চান্দিনা উপজেলার আবদুল্লাহর মেয়ে ফিরোজা বেগম, চৌদ্দগ্রাম উপজেলার ঘনা মিয়ার ছেলে রফিকুল ইসলাম ও চাঁদপুরের মতলব উপজেলার নিকিল সরকারের ছেলে নারায়ণ সরকার।
মঠবাড়িয়া (পিরোজপুর) : মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় মনিরা বেগম নামে এক স্কুলশিক্ষিকা গতকাল সকালে মারা যান। করোনা উপসর্গ নিয়ে এ পর্যন্ত উপজেলায় ৬ জনের মৃত্যু হলো। ওই শিক্ষিকা ১১১ নম্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা পদে কর্মরত ছিলেন।
চাঁদপুর : চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আইসোলেশন ইউনিটে করোনা উপসর্গ নিয়ে জাহাঙ্গীর প্রধানিয়া নামে এক ব্যক্তির মৃত্যু হয়। গতকাল সকাল পৌনে ১১টার দিকে তিনি মারা যান। সরকারি জেনারেল হাসপাতালের আইসোলেশন বিভাগ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। মৃত ব্যক্তি মতলব দক্ষিণ উপজেলার বিষ্ণুপুর এলাকার বাসিন্দা।
ঝিনাইদহ : ঝিনাইদহ সদর হাসপাতালে গতকাল সকাল ১০টার দিকে করোনার উপসর্গ নিয়ে ভর্তি হওয়া মো. আল মামুন নামের একজন মারা যান।
চুয়াডাঙ্গা : করোনা উপসর্গ নিয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় জমসেদ আলী নামে এক বৃদ্ধের মৃত্যু হয়। বৃহস্পতিবার দুপুরে চুয়াডাঙ্গার সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান এ তথ্য নিশ্চিত করেন। বুধবার রাতে ওই বৃদ্ধের মারা যান।
রাজশাহী : রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে করোনা আক্রান্ত এক ব্যক্তি ও করোনা উপসর্গে আরেকজনের মৃত্যু হয়েছে। করোনায় মারা যাওয়া ব্যক্তির নাম তোফাজ্জল হোসেন। তার বাড়ি রাজশাহী নগরের মালোপাড়া এলাকায়। পেশায় তিনি ব্যবসায়ী ছিলেন। আর উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তির বাড়ি নওগাঁ সদরে। তিনি ছিলেন গ্রাম্য চিকিৎসক। হাসপাতালের উপপরিচালক মো. সাইফুল ফেরদৌস দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

advertisement
Evaly
advertisement