advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

চেয়ারম্যানের ওপর হামলা
নবাবগঞ্জে আওয়ামী লীগের প্রতিবাদ সভা

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
১০ জুলাই ২০২০ ০০:০০ | আপডেট: ৯ জুলাই ২০২০ ২৩:১৬
advertisement

নবাবগঞ্জে কৈলাইল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. পান্নু মিয়ার ওপর হামলার প্রতিবাদে সভা করেছে উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ। সভায় হামলাকারীদের উপযুক্ত শাস্তির দাবি জানানো হয়েছে।

গতকাল দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু এতে সভাপতিত্ব করেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিনের সঞ্চালনায় এতে বক্তব্য দেন ইউপি চেয়ারম্যান আলীমুর রহমান খান পিয়ারা, ইব্রাহীম খলিল, ড. শাফিল উদ্দিন, বাবু নন্দ লাল সিং, মাসুদুর রহমান, রিপন মোল্লা, আবদুল জলিল ব্যাপারী, দেওয়ান তুহিনুর রহমান

তুহিন প্রমুখ।

জালাল উদ্দিন বলেন, একজন আওয়ামী লীগ নেতা ও সরকারদলীয় চেয়ারম্যান হয়েও এভাবে বর্বর হামলার শিকার হয়েছেন। এ ক্ষেত্রে আমরা যে নিরাপদে আছি তার গ্যারান্টি কি? আমি এ হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

নাসির উদ্দিন আহমেদ ঝিলু বলেন, একজন চেয়াম্যান এভাবে পৈশাচিক আক্রমণের শিকার হবেন আমরা তা ভাবতেও পারিনি। ইতোমধ্যে ১২ আসামি গ্রেপ্তার হয়েছে। আসামিরা যাতে উপযুক্ত শাস্তি পায় তার ব্যবস্থা করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগবিষয়ক উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সাংসদ সালমান এফ রহমান বিষয়টি অবগত আছেন। তিনি এ ঘটনায় তীব্র নিন্দা ও দুঃখ প্রকাশ করেছেন।

উল্লেখ্য, গত ২৯ জুন বিকালে উপজেলা পরিষদ থেকে বাড়ি ফেরার পথে কৈলাইল ইউনিয়নের দড়িকান্দা এলাকায় হামলার শিকার হন পান্নু মিয়া। এ ঘটনায় ৩০ জনকে আসামি করে নবাবগঞ্জ থানায় মামলা করা হয়। পান্নু মিয়া ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন।

সভায় পান্নু মিয়ার বড় মেয়ে ডা. শারমিন আক্তার পলি, ছোট ছেলে রাজভীর আহমেদ সভু, মেয়ের জামাই শফিকুল ইসলাম রাসেলসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

advertisement
Evaly
advertisement