advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

ধামরাইয়ে ২৫ ভরি স্বর্ণসহ আটক ৫ চোরাকারবারি

ধামরাই প্রতিনিধি
১০ জুলাই ২০২০ ০০:০০ | আপডেট: ৯ জুলাই ২০২০ ২৩:১৬
advertisement

ঢাকার ধামরাই উপজেলায় ২৫ ভরি স্বর্ণ, একটি প্রাইভেটকার, দুটি মোবাইলসহ ৫ চোরাকারবারিকে আটক করেছে পুলিশ। বুধবার গভীর রাতে উপজেলার বাইশাকান্দা ইউনিয়নের পটল এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। গতকাল বৃহস্পতিবার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

আটককৃতরা হলেনÑ মুন্সীগঞ্জ জেলার দক্ষিণ ইসলামপুর গ্রামের বছির, নারায়ণগঞ্জ জেলার চর সৈয়দপুর গ্রামের দিদার হোসেন, ধামরাই উপজেলার পটল গ্রামের রুবেল হোসেন, একই গ্রামের কামাল হোসেন ও গোপালগঞ্জ জেলার

চর মানিকদিয়া গ্রামের কামরুজ্জামান অপু।

পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বাইশাকান্দা ইউনিয়নের পটল গ্রামের কামাল হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে স্বর্ণ চোরাচালানে জড়িত অভিযোগে ওই ৫ জনকে আটক করা হয়। তাদের কাছ থেকে ১২টি স্বর্ণের চেইন, ২টি স্বর্ণের বার, ১টি স্বর্ণের ব্রেসলেট, ২টি আংটি, রেডমি নোট-৮ মডেলের ২টি মোবাইল ফোন জব্দ করা হয়। এ ছাড়াও স্বর্ণ চোরাচালান কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কার আটক করা হয়। জব্দকৃত স্বর্ণের বাজারমূল্য প্রায় ১৭ লাখ টাকা।

এ বিষয়ে ধামরাই থানার (ওসি) অপরেশন মো. মাসুদুর রহমান বলেন, রাতে অভিযান চালিয়ে ৫ চোরাকারবারিকে আটক করা হয়। তারা দীর্ঘদিন ধরে এলাকায় চোরাচালানের সঙ্গে জড়িত ছিল। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

advertisement
Evaly
advertisement