advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

বাজিতপুরে অটোসহ কিশোর নিখোঁজ অজানা শঙ্কায় পরিবার

কিশোরগঞ্জ প্রতিনিধি
১০ জুলাই ২০২০ ০০:০০ | আপডেট: ১০ জুলাই ২০২০ ০০:০৪
advertisement

কিশোরগঞ্জের বাজিতপুরে মো. রাব্বী (১৭) নামে এক কিশোর গত মঙ্গলবার সন্ধ্যার পর থেকে ব্যাটারিচালিত অটোরিকশাসহ নিখোঁজ রয়েছে। অনেক খুঁজেও তার সন্ধান না মেলায় দুশ্চিন্তায় রয়েছেন তার বাবা-মাসহ পরিবারের সদস্যরা। রাব্বী পিরিজপুর ইউনিয়নের রুস্তমপুর গ্রামের নিলু মিয়ার ছোট ছেলে।

পরিবারসহ আত্মীয়-স্বজন ও বন্ধুবান্ধব গত দুদিন ধরে বাজিতপুর উপজেলাসহ পার্শ্ববর্তী বিভিন্ন থানা, হাসপাতাল, বাজারঘাটে খুঁজেও এ প্রতিবেদন লেখা পর্যন্ত তার কোনো সন্ধায় পাননি।

এ বিষয়ে তার পরিবারের পক্ষ থেকে বাজিতপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

এ বিষয়ে ভাগলপুর তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম বলেন, আমরা নিখোঁজ রাব্বীর মোবাইল নম্বর ট্রেকিং করে ঘটনার দিন কোথায় ছিল, কার সঙ্গে কথা বলেছে, তা বের করার চেষ্টা করছি। আশা করছি এ রিপোর্ট হাতে পেলেই আমরা মূল রহস্য বের করতে পারব।

জিডির বর্ণনা মতে, মঙ্গলবার আনুমানিক ৪টার সময় মো. রাব্বী অটো নিয়ে বাড়ি থেকে বের হন। অনুমান সন্ধ্যা ৭টায় রাব্বীর চাচাতো ভাতিজা কাইয়ুমের (২২) সঙ্গে মোবাইলে শেষ কথা বলেন।

কাইয়ুম বলেন, আমি রাব্বীরে জিগাইছি তুই অহন কই? ও কইছে, আমি সুলমানের নাতিরে লইয়া বাজিতপুর আইছি। এর পর থেকে তার মোবাইল বন্ধ, অটোরিকশারও খোঁজ পাওয়া যাচ্ছে না।

এদিকে তিন দিন ধরে ছেলের সন্ধান না পাওয়ায় মা ও বাবা বারবার কান্নায় ভেঙে পড়ছেন। প্রতিবেশীরা শত চেষ্টা করেও মা-বাবার কান্না আর আহাজারি থামাতে পারছেন না।

advertisement