advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

পূর্বশত্রুতার জেরে রাস্তা বন্ধ করল প্রতিপক্ষ

গজারিয়া প্রতিনিধি
১০ জুলাই ২০২০ ০০:০০ | আপডেট: ১০ জুলাই ২০২০ ০০:০৪
advertisement

মুন্সীগঞ্জে গজারিয়া উপজেলার ভবেরচর ইউনিয়নের ভবেরচর গ্রামে পূর্বশত্রুতার জেরে প্রতিপক্ষের চলাচলের পথ বন্ধ করে দেওয়ার অভিযোগ উঠেছে স্থানীয় প্রভাবশালী লিটু ফকিরের বিরুদ্ধে। এ ঘটনায় প্রতিবেশী সালাউদ্দিন পরিবার বাসা থেকে বের হতে না পেরে অবরুদ্ধ জীবন যাপন করছে। তারা এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) হাসান সাদী বরাবর প্রতিকার চেয়ে আবেদন করেছেন। ইউএনও তদন্ত করে ব্যবস্থা নেবেন বলে জানিয়েছেন।

সালাউদ্দিন আহম্মেদ জানান, তিনি একজন বেসরকারি ব্যাংক কর্মচারী। প্রতিবেশী লিটু ফকিরের সঙ্গে কিছুদিন আগে কিছু তুচ্ছ বিষয় নিয়ে তার সঙ্গে মতবিরোধ হয়। এই ঘটনাকে কেন্দ্র করে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ ঘটে। বিষয়টি আদালত পর্যন্ত গড়ায়। এই ঘটনাকে কেন্দ্র করে লিটু ফকির সালাউদ্দিনের বাড়িতে প্রবেশের একমাত্র রাস্তা লোহার পাইপ দিয়ে বন্ধ করে দেন। ফলে প্রায় ৫ দিন ধরে অবরুদ্ধ অবস্থায় আছে তার পরিবার। ঘটনার প্রতিকার চেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সাহিদ মো. লিটনের কাছে আবেদন করেছেন তিনি।

বিষয়টি সম্পর্কে ভবেরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বলেন, বিষয়টি অবগত হওয়ার পর লোহার পাইপ তুলে ফেলতে বলা হয়েছে।

এ ব্যাপারে অভিযুক্ত লিটু ফকিরের মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলেও তিনি ফোন রিসিভ না করায় তার বক্তব্য পাওয়া যায়নি।

advertisement
Evaly
advertisement