advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

রাতেই দেশে আসছে সাহারা খাতুনের মরদেহ

নিজস্ব প্রতিবেদক
১০ জুলাই ২০২০ ২২:৫৮ | আপডেট: ১১ জুলাই ২০২০ ০১:০৮
সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন। পুরোনো ছবি
advertisement

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুনের মরদেহ নিয়ে ব্যাংকক থেকে ঢাকার পথে রওনা হয়েছে। ইউএস বাংলার একটি বিশেষ ফ্লাইটে তার মরদেহ আনা হচ্ছে।

ইউএস বাংলার মহা-ব্যবস্থাপক( জিএম) কামরল ইসলাম আজ শুক্রবার রাতে বিষয়টি দৈনিক আমাদের সময় অনলাইনকে নিশ্চিত করেছেন।

তিনি বলেছেন, ‘সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুনের মরদেহ ব্যাংকক থেকে ঢাকার পথে রওনা হয়েছে ইউএস-বাংলার একটি বিশেষ ফ্লাইটে।’

‘বাংলাদেশ সময় রাত ১০টা ৩০ মিনিটে বিমানটি দেশের উদ্দেশে রওয়ানা দিয়েছে। বিমানবন্দরে পৌঁছাবে আজ রাত ১টা ৩০মিনিটে’, যোগ করেন কামরল ইসলাম।

প্রসঙ্গত, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন গতকাল বৃহস্পতিবার রাতে থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। অসুস্থ সাহারা খাতুনকে গত ৬ জুলাই এয়ার অ্যাম্বুল্যান্সে করে থাইল্যান্ডে নেওয়া হয়।

জ্বর, অ্যালার্জিসহ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে অসুস্থ অবস্থায় গত ২ জুন সাহারা খাতুন রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার অবস্থার অবনতি হলে গত ১৯ জুন সকালে তাকে আইসিইউতে নেয়া হয়।

এরপর অবস্থার উন্নতি হলে গত ২২ জুন দুপুরে তাকে আইসিইউ থেকে এইচডিইউতে (হাই ডিপেন্ডেন্সি ইউনিট) স্থানান্তর করা হয়। পরে ২৬ জুন সকালে তার শারীরিক অবস্থার অবনতি হলে আবারও তাকে আইসিইউতে নেওয়া হয়।

advertisement