advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

মুজিববর্ষে মন্দিরে মন্দিরে বৃক্ষরোপণ

নিজস্ব প্রতিবেদক
১১ জুলাই ২০২০ ০০:০০ | আপডেট: ১০ জুলাই ২০২০ ২৩:৪৫
advertisement

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি হাতে নেয় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ। সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি মিলন কান্তি দত্ত ও সাধারণ সম্পাদক নির্মল কুমার চ্যাটার্জির আহ্বানে গতকাল শুক্রবার দেশের সব মন্দির বা দেবালয়ে একটি ফলদ ও একটি ঔষধি গাছ লাগানো হয়। বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের দপ্তর সম্পাদক বিপ্লব দে স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় এ তথ্য।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শ্রী শ্রী ঢাকেশ্বরী জাতীয় মন্দিরে গতকাল বেলা ১১টায় কেন্দ্রীয়ভাবে একটি ফলদ ও একটি ঔষধি গাছ লাগানো হয়।

ঢাকেশ্বরী জাতীয় মন্দির, মহানগর সার্বজনীন পূজা কমিটি ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ যৌথভাবে এ কর্মসূচি আয়োজন করে। এতে অংশ নেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি মিলন কান্তি দত্ত ও সাধারণ সম্পাদক নির্মল কুমার চ্যাটার্জি, মহানগর সার্বজনীন পূজা কমিটির শৈলেন্দ্র নাথ মজুমদার, কিশোর রঞ্জন ম-ল, কাজল দেবনাথ, জেএল ভৌমিক, ডিএন চ্যাটার্জি, তাপস পাল, চন্দ্রনাথ পোদ্দার, সাংবাদিক সন্তোষ শর্মা প্রমুখ। এ সময় আরও উপস্থিত ছিলেন জাতীয় মন্দিরের সেবায়েত ও সংগঠনগুলোর নেতারা।

এদিকে ইউনিয়ন থেকে জেলা ও মহানগরের মন্দির বা দেবালয়েও বৃক্ষ রোপণ করা হয়। এ কর্মসূচি সফল করায় সর্বস্তরের নেতাদের ধন্যবাদ জানিয়েছে কেন্দ্রীয় কমিটি।

advertisement