advertisement
advertisement

সব খবর

advertisement
DBBL
advertisement
advertisement

গ্লামারাস লুকের কারণে পূর্ণিমা ছিলেন পরিচালক ও দর্শকের চাহিদার শীর্ষে

বিনোদন সময় প্রতিবেদক
১১ জুলাই ২০২০ ০০:০০ | আপডেট: ১১ জুলাই ২০২০ ০০:৩১
advertisement

সবকিছু ঠিক থাকলে পূর্ণিমার জন্মদিনটি হতো জাঁকজমক। কিন্তু এখন আর সেই দিন নেই। এই করোনাকালে নিজের জন্মদিন নিয়ে তেমন কোনো আয়োজন করবেন না ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ এ তারকা। ‘মনের মাঝে তুমি’র মতো ছবি তার ক্যারিয়ারে সফলতার পথ দেখায়। তার পর থেকেই উজ্জ্বল হন পূর্ণিমা। এর পর জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়ে আরও একধাপ উচ্চতায় ওঠেন তিনি। আজ তার জন্মদিন।

নাটক, বিজ্ঞাপন ও চলচ্চিত্রে পূর্ণিমা যখন অপরিহার্য হয়ে ওঠেন, তখনই আচমকা বিয়ে করে সবকিছু থেকে দূরে সরে যান এ নায়িকা। তবে মনের টানেই সংসার, সন্তান সামলে আবারও ফিরে আসার চেষ্টা করছেন। আগের মতো আবারও সব মাধ্যমে সরব হয়ে আলো ছড়ানোর চেষ্টা করে যাচ্ছেন তিনি। ২০১৯ সাল জুড়েই ব্যস্ত ছিলেন তিনি। মাঝে উপস্থাপনা ও বিজ্ঞাপন নিয়ে ছিলেন ব্যস্ত। নতুন বছরের শুরুতেই গেছেন ওমরাহ পালন করতে সৌদিতে।

জাকির হোসেন রাজুর পরিচালনায় ১৯৯৭ সালে চলচ্চিত্রে অভিষেক হয় পূর্ণিমার। দীর্ঘ ক্যারিয়ারে কখনো সুপারহিট আবার কখনো ফ্লপ সিনেমাও উপহার দিয়েছেন তিনি। গ্লামারাস লুকের কারণে সব সময়ই তিনি ছিলেন পরিচালক ও দর্শকের চাহিদার শীর্ষে। মাঝের বেশ কিছু সময় চলচ্চিত্রে না থাকলেও ছোট পর্দায় তাকে পাওয়া গেছে নিয়মিত। কখনো উপস্থাপনায়, কখনো নাটকে। তবে গত বছরের শেষ দিকে একাধিক চলচ্চিত্র নিয়ে ব্যস্ত হয়ে ওঠেন তিনি। পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুলের পরিচালনায় দুটি ছবিতে কাজ করছেন তিনি। একটি ‘জ্যাম’, আরেকটি ‘গাঙচিল’। থেমে থেমে এখনো চলছে শুটিং। তবে বেশিরভাগই শেষ। হয়তো করোনা চলে গেলে কোনো সময় মুক্তি পাবে ছবিগুলো। পূর্ণিমা বলেন, ‘দুটি সিনেমারই শুটিং চলছে। একটি সিনেমার নাম জ্যাম। আরেকটির নাম গাঙচিল। পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালনা করছেন দুটি সিনেমা। বেশিরভাগ কাজই শেষ হয়েছে।’ চলচ্চিত্রের কাজ নিয়ে কথা বললেও চরিত্র নিয়ে খোলাসা করেননি তিনি।

একটা সময় ঈদ বা বিশেষ দিবস এলেই মুক্তি পেত পূর্ণিমার নতুন নতুন ছবি। এখন ঈদে নাটকে তেমন দেখা মেলে না তার। পূর্ণিমাকে বিশেষ বিশেষ দিবসে পাওয়া গেছে ছোট পর্দায়ও। এ মাধ্যমটি নিয়েও তার রয়েছে বেশ আগ্রহ। তবে শর্ত আছে। মনের মতো গল্প না পেলে প্রস্তাবে সাড়া দেবেন না বলেও জানান তিনি।

advertisement
Evaly
advertisement