advertisement
advertisement
advertisement
advertisement

সব খবর

advertisement

নারায়ণগঞ্জে আক্রান্তের সংখ্যা সাড়ে পাঁচ হাজার ছাড়িয়েছে

আমাদের সময় ডেস্ক
১১ জুলাই ২০২০ ০০:০০ | আপডেট: ১১ জুলাই ২০২০ ০২:১৯
advertisement

জেলায় জেলায় প্রতিদিনই বাড়ছে করোনা রোগীর সংখ্যা। গত ২৪ ঘণ্টায় মানিকগঞ্জে ৭৮ জন, বাগেরহাটে ৭০, বগুড়ায় ৫৭, সিলেটে ৪৬, নারায়ণগঞ্জে ৪৫, নোয়াখালীতে ৪০, নওগাঁয় ৩৯, টাঙ্গাইলে ৩১, সাতক্ষীরায় ৩১, গোপালগঞ্জে ২৯ ও সুনামগঞ্জে ১৮ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে রয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট, চিকিৎসক, সাংবাদিক, ফার্মাসিস্ট ও নার্স। নারায়ণগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা সাড়ে পাঁচ হাজার ছাড়িয়েছে। আর সিলেট বিভাগের চার জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ৫ হাজার ৬৩৭ জন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরÑ

মানিকগঞ্জ : জেলায় নতুন করে আরও ৭৮ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ৭০৯। নতুন সংক্রমিত ব্যক্তিদের মধ্যে সদর উপজেলার ৪০ জন রয়েছেন। তাদের মধ্যে একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট, চিকিৎসক, সাংবাদিক, ফার্মাসিস্ট ও তিন নার্স রয়েছেন। এ ছাড়া সিঙ্গাইর উপজেলার ৯ জন, ঘিওরে ৬, শিবালয়ে ৮, হরিরামপুরে ২, দৌলতপুরে ৭ ও সাটুরিয়া উপজেলায় ৬ জন রয়েছেন। এ নিয়ে জেলায় মোট করোনা রোগী ৭০৯ জন। এর মধ্যে ৭ জনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ৫২৭ জন। বর্তমানে ১৮২ জন চিকিৎসাধীন।

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা সাড়ে পাঁচ হাজার ছাড়িয়েছে। জেলায় আক্রান্ত পাঁচ হাজার ৫০২ জনের মধ্যে চার হাজার ৫২৬ জন সুস্থ হয়েছেন। এর মধ্যে মারা গেছেন ১২০ জন। গত ২৪ ঘণ্টায় জেলায় আক্রান্তের সংখ্যা ৪৫।

বগুড়া : জেলায় নতুন করে আরও ৫৭ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় এ পর্যন্ত ৩ হাজার ৬০৮ জন করোনায় আক্রান্ত হলেন। নতুন আক্রান্তদের মধ্যে ৩৮ জন পুরুষ, ১৬ জন নারী ও ৩ শিশু রয়েছে। এর মধ্যে সদরে ৩৫ জন, শেরপুরে ৮, শাজাহানপুরে ৫, শিবগঞ্জে ৩ ও কাহালুতে ২ জন এবং আদমদীঘি, দুপচাঁচিয়া, সোনাতলা ও সারিয়াকান্দিতে একজন করে করোনায় আক্রান্ত হয়েছেন। এদিকে বৃহস্পতিবার রাত ২টায় বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালের করোনা ইউনিটে করোনা আক্রান্ত হয়ে আব্দুর রাজ্জাক নামে এক ব্যক্তি মারা যান। তিনি সদরের সাবগ্রাম আকাশতারা এলাকার বাসিন্দা। তিনি শহরের সাতমাথায় স্যানেটারি ব্যবসা প্রতিষ্ঠানে কাজ করতেন।

টাঙ্গাইল : জেলায় নতুন করে আরও ৩১ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট রোগীর সংখ্যা ৮৮৩। নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজলোয় ১৪ জন, সখীপুরে ৫, মধুপুরে ৩, মির্জাপুরে ৩, গোপালপুুুরে ২, ধনবাড়িতে ১ ও দেলদুয়ারে ৩ জন রয়েছেন। এ ছাড়া গত ২৪ ঘণ্টায় করোনায় নতুন ৩ জনের মৃত্যু গণনায় এনেছে। এ নিয়ে জেলায় করোনায় ২০ জন মারা গেলেন।

বাগেরহাট : সাংবাদিক, প্রশাসনের কর্মকর্তা, স্বাস্থ্যকর্মীসহ আরও ৭০ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতাল এবং যশোরের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ল্যাবে পরীক্ষায় তাদের রিপোর্ট পজিটিভ আসে বলে বাগেরহাটের সিভিল সার্জন কার্যালয়ের চিকিৎসক সুব্রত দাস জানান। তিনি বলেন, এ নিয়ে জেলায় মোট ২৭২ জনের করোনা ভাইরাস শনাক্ত হলো।

নোয়াখালী : চাটখিল উপজেলায় করোনা আক্রান্ত হয়ে এক বৃদ্ধের মৃত্যু হয়। এ নিয়ে জেলায় করোনায় মোট মৃতের সংখ্যা ৫৪। এদিকে গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ৪০ জন।

সিলেট : সিলেট বিভাগে নতুন করে আরও ৬৪ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে ৪৬ জন সিলেট জেলার এবং ১৮ জন সুনামগঞ্জের বাসিন্দা। এ নিয়ে সিলেট বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৫ হাজার ৬৩৭ জনে। সেই সঙ্গে সিলেট জেলায় আক্রান্তের সংখ্যা ৩ হাজার ছাড়িয়ে গেছে। বৃহস্পতিবার (৯ জুলাই) ওসমানী মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে সিলেট জেলার ২৬ জন এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ল্যাবে আরও ৩৮ জনের করোনা শনাক্ত হয়। এর মধ্যে ১৮ জন সুনামগঞ্জের এবং বাকিরা সিলেট জেলার বাসিন্দা।

advertisement
Evaly
advertisement