advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

মাশরাফির করোনা নিয়ে আবার গুজব, সপরিবারে টেস্ট আজ

ক্রীড়া প্রতিবেদক
১১ জুলাই ২০২০ ২২:৫৭ | আপডেট: ১২ জুলাই ২০২০ ০১:৩১
advertisement

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও সাবেক সংসদ সদস্যা মাশরাফি মোর্ত্তজা করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর এ নিয়ে তৃতীয়বারের মতো সামিজিক যোগাযোগমাধ্যম ও কয়েকটি অনলাইন পোর্টালে গুজব রটেছে। এবার গুজব ছড়িয়েছে মাশরাফি করোনা নেগেটিভ; যদিও তিনি টেস্টই করাননি।

শনিবার সন্ধ্যায় সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে করোনা মুক্ত মাশরাফি এমন পোস্ট ভাইরাল হয়। কয়েকটি অনলাইন পোর্টালেও এমন সংবাদ প্রকাশ করা হয়। এরপর রাতে মাশরাফি নিজেই ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জানিয়েছেন তিনি সপরিবারে আজ রোববার টেস্ট করাবেন।

এসব সংবাদ বিশ্বাস না করার আহ্বান করে মাশরাফি ফেসবুকে লেখেন, ‘আসসালামুআলাইকুম, আশা করি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। পূর্বের ন্যায় আজকেও দেখলাম যে আমার করোনা টেস্ট নিয়ে অনেকে অনেক রিপোর্ট করেছেন। আপনাদের কাছে আমার বিনীত নিবেদন এই যে দয়া করে আপনারা এসব নিউজ বিশ্বাস করবেন না।’

মাশরাফি আরও লেখেন, ‘আমি আপনাদের কাছে অনেক কৃতজ্ঞ যে আপনারা মন থেকে আমার জন্য দোয়া করেছেন। আপনাদের এই ভালোবাসা আমাকে দায়বদ্ধ করেছে যে আমার সঠিক সংবাদ আপনাদেরকে জানানো। ইনশাআল্লাহ আগামীকাল আমিসহ আমার পরিবারের সবাই করোনা টেস্ট করাবো। রিপোর্ট পাওয়ার সঙ্গে সঙ্গে আমি আপনাদের এখানে জানিয়ে দিব। আমার জন্য দোয়া করবেন এবং অবশ্যই সাবধানে থাকবেন, সুস্থ থাকবেন।’

মাশরাফি মোর্ত্তজা করোনাভাইরাসে আক্রান্ত হন গত মাসের ২০ তারিখ। মাঝে বাসায় চিকিৎসা ও সিমএমইচে রুটিন চেকাপের পর গত মঙ্গলবার করোনা টেস্ট করলে আবারও পজিটিভ আসে। দ্বিতীয়বারের পরীক্ষায় পজিটিভ আসার পরও সুস্থ আছেন সাবেক এই অধিনায়ক।

এর আগে গুজব ছড়ানো হয়েছিল মাশরাফি করোনা নেগেটিভ! কিছু অনলাইন পোর্টালের সংবাদের ভিত্তিতে গত রোববার (২৮ জুন) দুপুর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে মাশরাফির করোনা নেগেটিভ বলে গুজব ছড়াতে থাকে। আসলে মাশরাফি তখন  করোনা টেস্টই করাননি। গুজব থামাতে মাশরাফি নিজেই ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। তিনি জানান, করোনা নেগেটিভের সংবাদটি সত্য নয়।

advertisement