advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

সড়কে প্রাণ গেল নারীসহ ৮ জনের

মুখোমুখি সংঘর্ষে পুকুরে দুই বাস

আমাদের সময় ডেস্ক
১২ জুলাই ২০২০ ০০:০০ | আপডেট: ১২ জুলাই ২০২০ ০০:১৩
advertisement

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার পিপুলিয়া এলাকায় মুখোমুখি সংঘর্ষে দুই বাস পুকুরে পড়ে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও বেশ কয়েকজন। গতকাল শনিবার সকাল ৭টার দিকে মিরেরবাজার-ঘোড়াশাল সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম দীনা জেসমিন। তিনি কালীগঞ্জ উপজেলার খলাপাড়া এলাকার কোরবান আলীর স্ত্রী। তিনি একটি এনজিওতে চাকরি করতেন।

এ ছাড়া গতকাল পাঁচ জেলায় সড়কে প্রাণ গেছে আরও ৭ জনের। এর মধ্যে রাজশাহীতে বাসের ধাক্কায় প্রাণ গেছে অটোরিকশার ৩ যাত্রীর। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

রাজশাহী : রাজশাহীতে যাত্রীবাহী বাসের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার তিনজন যাত্রী নিহত ও আরও দুজন আহত হন। শুক্রবার রাত সাড়ে আটটার দিকে নগরের বোয়ালিয়া থানাধীন আলিফ-লাম-মীম ভাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন পবা উপজেলার বায়া বাজার এলাকার সানা মিয়ার ছেলে উজ্জ্বল ও রাজশাহী নগরের মো. শরিফ নিহত আরেকজনের পরিচয় নিশ্চিত হতে পারেনি পুলিশ।

হবিগঞ্জ : হবিগঞ্জের মাধবপুর উপজেলার নোয়াপাড়া কররা এলাকায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হন। শনিবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন ইমন আহমেদ ও জান্নাত আক্তার। তারা নারায়ণগঞ্জের বাসিন্দা বলে জানা যায়। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি তৌফিকুল ইসলাম তৌফিক জানান, নোয়াপাড়া কররা এলাকায় মোটরসাইকেলটিকে অজ্ঞাত কোনো গাড়ি চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন জান্নাত। আর মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ইমনকেও মৃত ঘোষণা করেন চিকিৎসক। সিলেট থেকে মোটরসাইকেলে করে নারায়ণগঞ্জে ফিরছিলেন নিহত ওই দুজন। তাদের সম্পূর্ণ পরিচয় এবং পালিয়ে যাওয়া ঘাতক গাড়িটি খুঁজে বের করার চেষ্টা চলছে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

কেরানীগঞ্জ (ঢাকা) : দক্ষিণ কেরানীগঞ্জের কদমতলী বেগুনবাড়ী ব্রিজ এলাকায় বাসচাপায় হেদায়েত উল্লাহ খোকন নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হন। শুক্রবার রাত ৯টায় এ দুর্ঘটনা ঘটে। নিহত খোকন একটি জুতা রকারখানার মালিক বলে জানা যায়। পুলিশ ঘটনায় জড়িত ইলিশ পরিবহনের বাসটিকে জব্দ করলেও চালক ও হেলপার পালিয়ে যায়।

বাগেরহাট : ফকিরহাট উপজেলার মুলঘর এলাকায় একটি হিউম্যান হলার নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে চালক সৈয়দ স্বাধীন নিহত হন। শনিবার দুপুরে খুলনা-মাওয়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। স্বাধীন মুলঘর এলাকার হাফিজুর রহমানের ছেলে।

advertisement
Evaly
advertisement