advertisement
advertisement

উপসর্গ নিয়ে মৃত্যু আরও ৬ জনের

আমাদের সময় ডেস্ক
১২ জুলাই ২০২০ ০০:০০ | আপডেট: ১২ জুলাই ২০২০ ০০:১৪
advertisement

করোনার উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় আরও ৬ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে কুমিল্লায় ৪ জন, বগুড়ায় ১ জন ও কিশোরগঞ্জে একজন মারা যান। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

কুমিল্লা : কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালে করোনা পজিটিভ ও উপসর্গ নিয়ে আরও পাঁচজন মারা গেছেন। গত ২৪ ঘণ্টায় হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে একজন এবং করোনা ইউনিটের আইসিইউতে চারজন মারা যান। তারা সবাই পুরুষ। হাসপাতালের সহকারী পরিচালক ডা. সাজেদা খাতুন এসব তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, কুমেক হাসপাতালে গত ২৪ ঘণ্টায় মারা যাওয়াদের মধ্যে একজনের করোনা পজিটিভ ছিল। বাকি চারজনের করোনা উপসর্গ ছিল। বর্তমানে করোনা পজিটিভ ও উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছে ১১৮ জন। এই হাসপাতালের করোনা ইউনিটে পজিটিভ ও উপসর্গ নিয়ে মারা গেছেন এ পর্যন্ত ১৯০ জন। তাদের মধ্যে করোনা পজিটিভ ৬৮ জন ও করোনা উপসর্গে ১২২ জন।

বগুড়া : জেলায় করোনা উপসর্গ নিয়ে রওশন আরা নামে এক নারী মারা গেছেন। তিনি কাহালু উপজেলার ভোগইল গ্রামের আবদুর রুবেলের স্ত্রী।

শনিবার সকাল সাড়ে ৬টায় শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালের করোনা ইউনিটে মারা যান তিনি। রওশন আরা করোনা উপসর্গ নিয়ে ৯ জুলাই বেলা সাড়ে ১১টায় ভর্তি হন।

কিশোরগঞ্জ : করোনার উপসর্গ নিয়ে সাবেক ফুটবলার মাহফুজুর রহমান মারা গেছেন। কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে গত শুক্রবার রাত ১১টা ৫০ মিনিটে তার মৃত্যু হয়। গত বুধবার সকাল সাড়ে ১০টার দিকে তীব্র শ্বাসকষ্ট নিয়ে সাবেক ওই ফুটবলার শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হন।

advertisement