advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

‘মমতার দাওয়াই’ পাঠানো ইউএনও করোনায় আক্রান্ত

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
১২ জুলাই ২০২০ ১৪:৩২ | আপডেট: ১২ জুলাই ২০২০ ১৬:৩৫
সখীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসমাউল হুসনা লিজা। পুরোনো ছবি
advertisement

করোনাভাইরাসে আক্রান্তদের বাড়িতে ‘মমতার দাওয়াই’ পাঠানো টাঙ্গাইলের সখীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসমাউল হুসনা লিজা নিজেই ভাইরাসে সংক্রমিত হয়েছেন। আজ রোববার বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবদুস সোবহান।  

আবদুস সোবহান বলেন, ‘গত বৃহস্পতিবার উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) স্বামীর করোনা শনাক্তের খবর নিশ্চিত হলে তিনি গত শুক্রবার তার ছেলে, মা, গৃহপরিচারিকাসহ চারজন নমুনা দেন। আজ রোববার সকালে শুধু ইউএনও আসমাউল হুসনা লিজার নমুনার ফলাফল পজিটিভ আসে।’ সখীপুরে এ পর্যন্ত  ৩৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন বলে জানান তিনি।

এদিকে, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিসংখ্যানবিদ আসমা আক্তার জানান, এ পর্যন্ত উপজেলা থেকে ৫৯৩টি নমুনা পাঠানো হয়েছে। এরমধ্যে সব কটিরই নমুনার ফলাফল পাওয়া গেছে। রোববার আরও নয়জনের নমুনা পাঠানো হয়েছে। ইতিমধ্যে ১৪ জন বাড়িতে  থেকেই সুস্থ হয়েছেন।

উল্লেখ্য, সখীপুরে কেউ করোনায় আক্রান্ত হলে তাকে মানসিকভাবে সাহস দেওয়ার জন্য তার বাড়িতে যেতেন ইউএনও আসমাউল হুসনা লিজা। এ সময় তিনি ‘মমতার দাওয়াই’ লেখা এক ঝুড়ি মৌসুমি ফল নিয়ে যেতেন। এ কাজে বেশ প্রশংসা অর্জন করেন ইউএনও লিজা।

advertisement