advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

যেভাবে করোনা আক্রান্ত হলো অমিতাভের পরিবার

বিনোদন ডেস্ক
১৩ জুলাই ২০২০ ১৩:৩০ | আপডেট: ১৩ জুলাই ২০২০ ১৩:৫৬
বচ্চন পরিবার। পুরোনো ছবি
advertisement

প্রাণঘাতী করোনাভাইরাস হানা দিয়েছে অমিতাভ বচ্চনের পরিবারে। গত শনিবার এক টুইট বার্তায় ভারতের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন নিজেই জানিয়েছেন, তিনি কোভিড-১৯ পজিটিভ। এর পরপরই ছেলে অভিষেক বচ্চনও জানান, তাকেও ধরেছে করোনাভাইরাস। পরদিন সকালে পরিবারের সকল সদস্যের করোনা পরীক্ষার জন্য নমুনা নেওয়া হলে জানা যায়, ঐশ্বরিয়া ও আরাধ্যার শরীরেও করোনা সংক্রমিত হয়েছে। তবে জয়া বচ্চন ও অমিতাভ কন্যা শ্বেতা নন্দার কোভিড-১৯ রিপোর্ট নেগেটিভ এসেছে।

এদিকে, লকডাউনের শুরু থেকে পুরো পরিবার নিয়ে বাড়িতেই ছিলেন অমিতাভ বচ্চন। বাড়িতে বসেই করেছেন নানা কাজ। পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে বেশ সরব ছিলেন তিনি। এই সময় শুটিংয়ের প্রস্তাব থাকলেও বাসা থেকে বের হননি বলিউডের এই অভিনেতা। শুধু তিনিই নন, অন্য সদস্যরাও জয়া বচ্চন, অভিষেক, ঐশ্বরিয়া, শ্বেতা নন্দারসহ সকলেই বাসায় ছিলেন। বাড়িতেই বিভিন্ন শুটিংয়ে অংশ নিয়েছেন অমিতাভ। তাহলে বচ্চন পরিবারে কীভাবে হানা দিলো করোনা? এই প্রশ্ন এখন অনেকের মনে।

ফিল্ম ইন্ডাস্ট্রির একটি সূত্রে জানা গেছে, প্রায় ১০ দিন আগে একটি বিজ্ঞাপনের ডাবিংয়ের জন্য নিজের ডাবিং স্টুডিওতে গিয়েছিলেন অভিষেক বচ্চন। সেটা মুম্বাইয়ের জুহুতে, অমিতাভের বাড়ি ‘জলসা’র পাশেই। ধারণা করা হচ্ছে, সেখান থেকেই ভাইরাস নিয়ে এসেছেন অভিষেক!

অভিষেক কোভিড পজিটিভ জানার পর সেই স্টুডিও বন্ধ রাখা হয়েছে। এমনকি জলসা ধুয়ে মুছে জীবাণুমুক্ত করা হয়েছে। এ ঘটনার পরই অমিতাভ বচ্চন টুইট করে সবাইকে অনুরোধ করেছেন, গত ১০ দিন যারা তার সান্নিধ্যে এসেছেন, তারা প্রত্যেকে যেন কোভিড-১৯ পরীক্ষা করান।

advertisement