advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

মির্জাপুরে অতিরিক্ত পুলিশ সুপারসহ নতুন আক্রান্ত ২০

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
১৩ জুলাই ২০২০ ১৮:২৩ | আপডেট: ১৩ জুলাই ২০২০ ১৯:২০
advertisement

টাঙ্গাইলের মির্জাপুরের মহেড়া পুলিশ টেনিং সেন্টারের অতিরিক্ত পুলিশ সুপার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ ছাড়া আরও পাঁচ পুলিশ সদস্যসহ নতুন করে মোট ২০ জনের করোনা শনাক্ত হয়েছে।

সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় প্রকাশ কর্মকার বুলু (৬২) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ নিয়ে মির্জাপুরে করোনায় আক্রান্তের সংখ্যা ৩২৮ জনে দাঁড়াল, মৃতের সংখ্যা ছয়। সুস্থ হয়েছেন ১৩২ জন।

আজ সোমবার সকালে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, সোমবার নতুন আক্রান্তদের মধ্যে মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারের একজন অতিরিক্ত পুলিশ সুপার, পাঁচজন কনস্টেবল, বানাইল ইউনয়নের নরদানা গ্রামের দুইজন, মহেড়া ইউনিয়নের মহেড়া গ্রামের একজন, গোড়াই ইউনয়নের কদিম দেওহাটা গ্রামের একজন, রাজাবাড়ি গ্রামের একজন, মির্জাপুর সদরের একজন, বাইমহাটী গ্রামের একজন, ভাওড়া ইউনিয়নের ভাওড়া গ্রামের একজন, ফতেপুর গ্রামের একজন, জামুর্কী গ্রামের একজন, পাকুল্যা গ্রামের একজন, গোড়াই এলাকার দুইজন ও কামারপাড়া গ্রামের একজন রয়েছেন।

এদিকে, গত ২৮ জুন মির্জাপুর পৌরসভার সাত নম্বর ওয়ার্ডের সরিষাদাইড় গ্রামের সুরেশ কর্মকারের ছেলে প্রকাশ কর্মকার দুলু করোনা পজিটিভ হলে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি হন। সেখানে তার অবস্থার অবনতি হলে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয় বলে উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম জানিয়েছেন।

মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবদুল মালেক বলেন, ‘নতুন আক্রান্তদের বাড়ি লকডাউন করা হয়েছে। করোনায় মারা যাওয়া ব্যক্তিকে স্বাস্থ্যবিধি মেনে সৎকার করা হবে।’

advertisement