advertisement
advertisement

খোঁ জ খ ব র

১৫ জুলাই ২০২০ ০০:০০
আপডেট: ১৪ জুলাই ২০২০ ২২:৫০
advertisement

বার্ডস আইয়ে ঈদের পোশাক

ঈদ উপলক্ষে বার্ডস আই নিয়ে এসেছে নতুন টি-শার্ট। পাওয়া যাবে পাঞ্জাবি, পোলো শার্ট, শার্ট, টি-শার্ট ও ছোটদের পোশাক।

যোগাযোগ : বার্ডস আই, আজিজ সুপার মার্কেট (প্রথম ও দ্বিতীয় তলা), শাহবাগ, ঢাকা।

আর্টিজ্যানে ঈদ কালেকশন

ফ্যাশন ব্র্যান্ড আর্টিজ্যান এনেছে ঈদুল আজহার কালেকশন। এ কালেকশনে আছে পাঞ্জাবি, শার্ট টি-শার্ট ও পোলো শার্ট। আরামদায়ক কাপড়ে তৈরি এসব পোশাকের ডিজাইনে রয়েছে বৈচিত্র্য। পাশাপাশি পাইকারি কেনা যাবে। যোগাযোগ: ৮১/৮২, (দ্বিতীয় তলা); ৩/৩২ (তৃতীয় তলা); ৬৯ (নিচতলা) ও ১১৭/১১৭এ (দ্বিতীয় তলা) আজিজ সুপার মার্কেট শাহবাগ, ঢাকা।

সারায় পার্টিক্যাল ফিল্টার ফেস মাস্ক

‘সারা’ লাইফস্টাইল এবার নিয়ে এসেছে ৭২ শতাংশ পার্টিক্যাল ফিল্টার সক্ষমসহ লেভেল ২ ব্রেদিবিলিটির ৩ লেয়ারের প্রটেক্টিভ কাপড়ের ফেস মাস্ক (নন-মেডিক্যাল)। কাপড়ের তৈরি এ ফেস মাস্কটি ০.৩ মাইক্রনের পার্টিক্যাল ৭২ শতাংশ পর্যন্ত রোধ করতে পারেÑ যেখানে সার্জিক্যাল ফেস মাস্কও ৭০-৯৫ শতাংশ পার্টিক্যাল রোধ করে। এ ছাড়া মাস্কটি ব্রেদিবিলিটি অর্থাৎ শ্বাস-প্রশ্বাসের ক্ষেত্রে ‘লেভেল ২’-এর মান পূরণ করে। তা কেএন-৯৫ ফেস মাস্কের সমতুল্য। এর পাশাপাশি ফেস মাস্কটিতে ব্যবহার করা হয়েছে অ্যান্টিমাইক্রোবিয়াল ফিনিশ।

আকর্ষণীয়, উপযোগী ও আরামদায়ক ফেস মাস্কটি মিরপুর, বসুন্ধরা সিটি, মোহাম্মাদপুর, উত্তরা ও বারিধারায় সারার আউটলেট ছাড়াও অনলাইনে অর্ডার করে বিনামূল্যে ঢাকার ভেতরে হোম ডেলিভারি পাওয়া যাবে। এ ক্ষেত্রে সারার ওয়েবসাইট (িি.িংধৎধষরভবংঃুষব.পড়স.নফ)।

ঈদের পোশাক নিয়ে লা রিভ

বিশ্ব ফ্যাশনের একটি বড় বৈশিষ্ট্য হচ্ছে ক্ল্যাসিক স্টাইলগুলোর পুনরাবর্তন। এই বছরের আন্তর্জাতিক ফ্যাশনেও এর ব্যতিক্রম হয়নি। যেমনÑ অসংখ্য নতুন ট্রেন্ডের মধ্যে এবার পনেরো শতকের টিউডর টাইমের স্টাইলগুলোও দেখা গেছে। এর কারণ আছে বৈকি! আরামদায়ক বুনন আর রাজকীয় সব ফ্লোরাল প্রিন্ট ছিল ওই সময়ের বৈশিষ্ট্য। তা দারুণ মানিয়ে গেছে এই সিজনের ঈদুল আজহার ফ্যাশনের সঙ্গে। লা রিভ সব সময়ই আন্তর্জাতিক ট্রেন্ডের সঙ্গে দেশি ফ্যাশনের ফিউশন নিয়ে কাজ করে। তাই এই ঈদুল আজহা কালেকশনেও টিউডর স্টাইল থেকে ইন্সপিরেশন নিয়ে বাংলার ঐতিহ্যবাহী মসলিন, অরগাঞ্জা ও সিল্ক কাপড়গুলো দিয়ে লেয়ারিং এবং ভলিউমের কাজ করা হয়েছে। এর ওপরে নিজস্ব ধাঁচে জ্যাকোবিয়ান প্রিন্ট, ভিন্টেজ রোমান্টিক ফ্লাওয়ার, ফ্লোরাল দামাস্ক ও বারোক মোটিফ, এলিজাবেথান ব্রোকেড, অর্নেট ফ্লোরাল লেটারিং প্রিন্টসহ আরও রাজকীয় প্রিন্ট ব্যবহার করেছি। একই সঙ্গে জোর দেওয়া হয়েছে ভলিউমে। ভিলউম বাড়ানো স্কার্ট ও ফ্রক, প্লিট দেওয়া প্যান্ট, র‌্যাফল ও ফ্রিল, এ-লাইন, আওয়ার গ্লাস ও এম্পায়ার ওয়েস্ট সিলভেট, র‌্যাপ প্যাটার্নের প্রাচুর্য দেখা যাবে এবার। এর পাশপাশি পাফ, কাফ, বিশপ ও বেলস্লিভস, ফ্রিল, ফ্রিঞ্জ ও ট্যাসেল, কলার ও হাতায় কারচুপি, মুক্তার হেম, রিফ্লেক্টিভ মিরর, ক্রিউয়াল ওয়ার্কও চোখে পড়বে।’করোনা ভাইরাস প্রতিরোধে নানা ডিজাইনের মাস্ক কালেকশন এনেছে লা রিভ। আরামদায়ক ভিসকোস ও সুতিকাপড়ে তৈরি লেয়ার মাস্কগুলো দিয়ে নাক, মুখ ও চিবুক ঢাকা সম্ভব। নারী, পুরুষ ও শিশুদের জন্য তৈরি মাস্কগুলো যে কোনো পোশাকের সঙ্গে মিলিয়ে পরা যাবে। আরও আছে দ্রুত স্যানিটাইজ করা যায়Ñ এমন ক্রসবডি ব্যাগ ও কুইক ড্রাই ছাতার সংগ্রহ।

advertisement