advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

বাবা-মায়ের পাশে সমাহিত এন্ড্রু কিশোর

বিনোদন প্রতিবেদক
১৫ জুলাই ২০২০ ১২:৩৪ | আপডেট: ১৫ জুলাই ২০২০ ১৩:৫১
প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর। পুরোনো ছবি
advertisement

জন্মভূমি রাজশাহীতে শেষ আশ্রয় হলো প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোরের। আজ বেলা সাড়ে ১১টায় তাকে খ্রিস্টান সম্প্রদায়ের স্থানীয় সমাধিস্থলে বাবা-মায়ের কবরের পাশে সমাহিত করা হয়।

প্রিয় এই শিল্পীকে শেষ বিদায় জানাতে সেখানে উপস্থিত ছিলেন রাজশাহী-২ আসনের এম‌পি ফজলে হোসেন বাদশা, রাজশাহীর বি‌ভিন্ন সংগীত প্রতিষ্ঠানের সদস‌্য ও শিক্ষকরা। এছাড়াও ঢাক‌া থেকে এন্ড্রু কিশোরকে শেষ বিদায় জানাতে উপস্থিত ছিলেন জন‌প্রিয় সুরকার ইথুন বাবু, চল‌চ্চিত্র শিল্পী স‌মি‌তির সাধারণ সম্পাদক জায়েদ খানসহ অনেকে।

এর আগে, সকালে বরেণ্য এই সংগীতশিল্পীর মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের হিমঘর থেকে সরাসরি নগরীর সিটি চার্চে নিয়ে যাওয়া হয়। সকাল ৯টায় সেখানে শুরু হয় ধর্মীয় আচার অনুষ্ঠান। এরপর পরিবার পরিজন নিয়ে প্রিয় গায়ককের জন্য প্রর্থানা করেন ফাদ‌ার। প্রার্থনা শেষে সাধারণের শ্রদ্ধা জানাতে চার্চের সামনে রাখা হয় শিল্পীর মরদেহ।

চার্চের আয়োজন শেষ হলে এন্ড্রু কিশোরকে নিয়ে যাওয়া হয় রাজশাহীর কালেক্টরেট মাঠের পাশে খ্রিষ্টানদের কবরস্থানে। সেখানেই বাবা-মায়ের কবরের পাশে সমাহিত হলেন এদেশের প্লেব্যাক সম্রাট।

উল্লেখ্য, গত ৬ জুলাই সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে মারা যান দেশের প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর। গত বছরের সেপ্টেম্বর থেকে ক্যানসারে (নন-হজকিন লিম্ফোমা) আক্রান্ত হয়ে সিঙ্গাপুরে চিকিৎসাধীন ছিলেন এন্ড্রু কিশোর। ৯ মাস পর গত ১ জুন রাত আড়াইটার একটি বিশেষ ফ্লাইটে দেশে ফিরেছিলেন তিনি।

advertisement