advertisement
advertisement

রাজশাহীতে এন্ড্রু কিশোরের নামে সড়ক ও সংগীত বিদ্যালয় হবে : মেয়র লিটন

নিজস্ব প্রতিবেদক রাজশাহী
১৬ জুলাই ২০২০ ০০:০০ | আপডেট: ১৫ জুলাই ২০২০ ২২:৪৬
advertisement

বরেণ্য সংগীতশিল্পী প্লে-ব্যাক স¤্রাট এন্ড্রু কিশোরের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। গতকাল বুধবার দুপুরে খ্রিস্টানদের কবরস্থানে এন্ড্রু কিশোরের সমাধিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা জানান মেয়র।

শ্রদ্ধা জানানো শেষে রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন সাংবাদিকদের বলেন, গুণী শিল্পীর জন্য আমাদের যা করণীয়, তা করা অবশ্যই উচিত। এন্ড্রু কিশোরের নামে শুধু রাজশাহী নয়, ঢাকাতেও সংগীত চর্চার বিভিন্ন প্রতিষ্ঠান করা যেতে পারে। এ জন্য করোনা পরিস্থিতির উন্নতি হলে আমি ঢাকায় গিয়ে সরকারের সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলব। মেয়র আরও বলেন, আমি মেয়র হিসেবে রাজশাহীতে এন্ড্রু কিশোরের নামে একটি সড়কের নামকরণ ও একটি সংগীত বিদ্যালয় প্রতিষ্ঠা করব।

অপর এক প্রশ্নের জবাবে মেয়র বলেন, আমি ও স্থানীয় সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা আমরা দুজনে মিলে এন্ড্রু কিশোরের রাষ্ট্রীয় পদক পাওয়ার বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করব। এ ব্যাপারে আমাদের চেষ্টার কোনো ত্রুটি থাকবে না।

শ্রদ্ধা জানানোর সময় উপস্থিত ছিলেন রাসিকের ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কামাল হোসেন, ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এসএম মাহবুবুল হক পাভেল, ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আবদুল মমিন, ১৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার, ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তৌহিদু হক সুমন প্রমুখ।

advertisement