advertisement
advertisement

সাদুল্যাপুরের রাজ্জাক হত্যা
মামলার চার মাসেও গ্রেপ্তার হয়নি কেউ

সাদুল্যাপুর প্রতিনিধি
১৬ জুলাই ২০২০ ০০:০০ | আপডেট: ১৫ জুলাই ২০২০ ২২:৪৭
advertisement

গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার কোনাপাড়া গ্রামের আব্দুর রাজ্জাক (২৫) হত্যা মামলার চার মাস পেরিয়ে গেলেও পুলিশ কোনো আসামিকে এখনো গ্রেপ্তার করতে পারেনি। অভিযোগ উঠেছে, আসামিদের সঙ্গে গোপন আঁতাতের কারণে পুলিশ খুনিদের গ্রেপ্তারে টালবাহানা করছে। অন্যদিকে আসামি পক্ষ প্রভাবশালী হওয়ায় বাদীকে মামলা তুলে নেওয়ার জন্য মোবাইল ফোনে বিভিন্নভাবে ভয়ভীতি ও হুমকি দিচ্ছে। উল্লেখ্য, গত ১৪ মার্চ হামলার শিকার হয়ে ১৬ মার্চ রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন আব্দুর রাজ্জাক। এ ঘটনায় একই গ্রামের আব্দুল হান্নান মন্ডলকে প্রধান আসামি করে ৬ জনের বিরুদ্ধে সাদুল্যাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।

ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই শহিদুল ইসলামকে দেওয়া হয় এ হত্যা মামলা তদন্তের দায়িত্ব। কিন্তু বাদীপক্ষ একাধিকবার তদন্তকারী কর্মকর্তাকে আসামিদের ধরার বিষয়ে খোঁজখবর দিলেও বিভিন্ন অজুহাতে বিষয়টি এড়িয়ে গেছেন বলে অভিযোগ করেছেন বাদী আনোয়ারুল ইসলাম।

এ বিষয়ে তদন্তকারী কর্মকর্তা শহিদুল ইসলাম বলেন, আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। করোনার কারণে অন্যান্য দিকেও নজর দিতে হচ্ছে। আসামিরা এলাকায় নেই বলে আমরা নিশ্চিত হয়েছি।

এ ব্যাপারে সাদুল্যাপুর থানার ওসি মাসুদ রানা বলেন, আসামিদের গ্রেপ্তারে সম্ভাব্য সকল স্থানে অভিযান চালানো হয়েছে। কিন্তু তাদের গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তবে গ্রেপ্তার চেষ্টা অব্যাহত রয়েছে।

advertisement