advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

সময়ের আলোর প্রয়াত ২ সাংবাদিকের পরিবারের পাশে আমিন মোহাম্মদ গ্রুপ

নিজস্ব প্রতিবেদক
১৬ জুলাই ২০২০ ১৯:০০ | আপডেট: ১৬ জুলাই ২০২০ ১৯:৩৪
advertisement

আমিন মোহাম্মদ গ্রুপের মালিকানাধীন দৈনিক সময়ের আলোর প্রয়াত দুই সাংবাদিকের পরিবারকে মোট ১৫ লাখ টাকার চেক তুলে দিয়েছেন গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও সময়ের আলোর ব্যবস্থাপনা পরিচালক মো. রমজানুল হক নিহাদ।

করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে মারা যাওয়া সময়ের আলোর প্রধান প্রতিবেদক হুমায়ুন কবির খোকন এবং সিনিয়র সাব-এডিটর মাহমুদুল হাকিম অপুর পরিবারকে গতকাল বুধবার গ্রুপের প্রধান কার্যালয়ে অনুদান দেয় দেশের শীর্ষ রিয়েল এস্টেট কোম্পানি আমিন মোহাম্মদ গ্রুপ।

এ সময় উপস্থিত ছিলেন সময়ের আলোর প্রকাশক গাজী আহমেদ উল্লাহ্ ও ভারপ্রাপ্ত সম্পাদক কমলেশ রায়। অনুষ্ঠানে দৈনিক সময়ের আলোর প্রধান প্রতিবেদক মরহুম হুমায়ুন কবির খোকনের স্ত্রী শারমীন সুলতানা রীনা ১০ লাখ ও সিনিয়র সাব-এডিটর মাহমুদুল হাকিম অপুর স্ত্রী আরিফা সুলতানা ৫ লাখ টাকার অনুদানের চেক গ্রহণ করেন।

গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. রমজানুল হক নিহাদ বলেন, করোনাভাইরাসের প্রকোপে আমাদের দুজন তুখোড় সাংবাদিক কর্মীকে হারিয়েছি। অর্থের বিনিময়ে তাদেরকে ফিরিয়ে আনা সম্ভব না। তাই সময়ের আলোতে তাদের অবদানের কথা স্মরণ করে আমিন মোহাম্মদ গ্রুপ ও সময়ের আলো কর্তৃপক্ষ দুই পরিবারকে যথাক্রমে ১০ লাখ ও ৫ লাখ টাকা করে অনুদান প্রদান করেছে।  অতীতেও সংবাদকর্মীরা কোনো সঙ্কটে পড়লে আমরা পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। কারণ সময়ের আলোকে সব সময় কর্তৃপক্ষ বিশেষ দৃষ্টিতে দেখে এসেছে।

advertisement