advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

রাফির ‘অক্সিজেন’-এ মাহি

বিনোদন প্রতিবেদক
১৬ জুলাই ২০২০ ১৯:০৯ | আপডেট: ১৬ জুলাই ২০২০ ২০:১১
‘অক্সিজেন’ এর পোস্টারে মাহিয়া মাহি। ছবি : ফেসবুক থেকে নেওয়া
advertisement

বড়পর্দায় পা রাখার আগে ‘আজব বাক্স’, ‘রতন’ ও ‘জাহির’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করে বেশ খ্যাতি কুড়িয়েছেন নির্মাতা রায়হান রাফি। মাঝে ব্যস্ত হয়ে পড়েন সিনেমা নির্মাণে। দীর্ঘদিন পর আবার স্বল্পদৈর্ঘ্য পরিচালনা করলেন এই নির্মাতা, নাম ‘অক্সিজেন’। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি।

সম্প্রতি সামাজিক যোগযোগমাধ্যমে এসেছে ‘অক্সিজেন’র দুটির স্থিরচিত্র। যেখানে একটিতে দেখা যায়, বাইরে থেকে আলো এসে একজন নারীর ওপর পড়েছে। তিনি জায়নামাজে বসে পবিত্র কোরআন শরীফ পড়ছেন। আলো-ছায়ার খেলায় তার মুখে এক অদ্ভুত মায়া তৈরি হয়েছে। অপর ছবিতে দেখা যায়, বিধ্বস্ত মাহিকে, যা তার চেহারায় ফুটে উঠেছে ভয়ের ছাপ।

মাহিয়া মাহি বলেন, ‘এর গল্প কিংবা আমার চরিত্র সম্পর্কে আপাতত কিছু বলব না। শুধু এইটুকু বলি, আমার ভক্ত-দর্শকরা একটি অন্যরকম চরিত্রে পাবেন।’

নির্মাতা রায়হান রাফি বলেন, ‘লকডাউনের সময়ে আমি বিদ্যা সিনহা মিমের ইউটিউব চ্যানেলের জন্য “কানেকশন” বানিয়েছিলাম। ওই সময় মনে হলো, নিজের মতো করে আরেকটা স্বল্পদৈর্ঘ্য বানালে মন্দ হয় না। কিন্তু সমস্যা হলো, তখন তো আর চাইলেই বাইরে গিয়ে শুটিং করা সম্ভব ছিল না। তাই অপেক্ষায় ছিলাম। সে সুযোগ আসার পরই আমরা ‘‘অক্সিজেন’’র শুটিং করেছি।’

 জানা যায়, এর গল্পের থাকছে করোনার প্রভাব। গল্পের জন্যই এর নাম রাখা হয়েছে ‘অক্সিজেন’। আগামীকাল শুক্রবার প্রকাশ হবে এর ট্রেলার। আর আসছে ঈদে মুক্তি পাবে স্বল্পদৈর্ঘ্যটি।

এদিকে, রায়হান রাফির পূর্ণদৈর্ঘ্য ‘স্বপ্নবাজী’তেও অভিনয় করছেন মাহি। করোনার কারণে আপাতত এর শুটিং বন্ধ আছে। রাফি জানান, করোনার প্রকোপ শেষ হলেই শুরু হবে শুটিং।

advertisement