advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

যে কারণে ফাহিম সালেহকে হত্যা

কামরুজ্জামান হেলাল,যুক্তরাষ্ট্র
১৮ জুলাই ২০২০ ০১:২৭ | আপডেট: ১৮ জুলাই ২০২০ ১১:৫৪
ফাহিম সালেহ (বাঁয়ে) ও গ্রেপ্তার টাইরেস ডেভন হাসপিল
advertisement

প্রতিভাবান তরুণ উদ্যোক্তা ফাহিম সালেহ’র খুনিকে নিউইয়র্ক পুলিশ ধরতে পেরেছে। হত্যাকারীর নাম টাইরেস ডেভন হাসপিল (২১)। তিনি ফাহিম সালেহ’র প্রতিষ্ঠিত অ্যাডভেঞ্চার ক্যাপিটেলে কাজ করতেন।

নিউইয়র্ক পোস্টর প্রতিবেদনে বলা হয়, ফাহিম সালেহ’র চীফ অফ স্টাফ হিসেবে কাজ করতেন টাইরেস। অ্যাডভেঞ্চার ক্যাপিটেল’র সবকিছু দেখভালের সুযোগ নিয়ে টাইরেস প্রতিষ্ঠানটি থেকে প্রায় ১ লাখ ডলার সরিয়ে ফেলে, যেটি পরে বুঝতে পারেন ফাহিম। তবে ব্যাপারটি পুলিশকে না জানিয়ে তাকে সুযোগ দেন সেটি ফিরিয়ে দিতে। আর ওই সময় থেকেই ফাহিম সালেহ’কে হত্যার পরিকল্পনা করেন টাইরেস ডেভন হাসপিল।

সোমবার ফাহিম সালেহ’র সঙ্গে তার অ্যাপার্টমেন্টে ঢুকে প্রথমেই তাকে অচেতন করে মারাত্মকভাবে ছুরিকাঘাত করে টাইরেস। পরদিন আবার ওই ফ্ল্যাটে গিয়ে হত্যাকাণ্ডের সমস্ত আলামত মুছে ফেলতে ফাহিম সালেহ’র শরীরের বিভিন্ন অংশ কেটে তা ব্যাগে ভরে নিয়ে যেতে চেয়েছিলেন তিনি। কিন্তু কেউ সেই ফ্ল্যাটে এসে পড়ায় পরিকল্পনা অনুযায়ী কাজ না করেই পালিয়ে যান হত্যাকারী।

সার্ভিলেন্স ভিডিওতে দেখা গেছে, সালেহ’র সঙ্গে তারই সাবেক এই কর্মী নিজেকে আড়াল করে লিফটে ওঠে। পুলিশ জানিয়েছে, হত্যাকারীর গত কয়েকদিনের কেনাকাটার রেকর্ড যাচাই করে তারা দেখেছে সে একটি ইলেক্ট্রিক করাতও কিনেছিল কিছুদিন আগে।

advertisement