advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

ঈদ পোশাকে সারা’র আয়োজন

অনলাইন ডেস্ক
১৮ জুলাই ২০২০ ১১:২১ | আপডেট: ১৮ জুলাই ২০২০ ১১:২৩
advertisement

আসন্ন ঈদুল আজহা উপলক্ষ্যে পোশাকের নতুন সংগ্রহ নিয়ে ‘সারা লাইফস্টাইল লিমিটেডের” সকল আউটলেটের কার্যক্রম শুরু হয়েছে। কোভিড-১৯ এর এই প্রাদুর্ভাবের সময় সকল স্বাস্থ্য সুরক্ষা এবং নিরাপত্তা বজায় রেখে সারা’র আউটলেট থেকে পাওয়া যাচ্ছে ঈদের পোশাকের নতুন সংগ্রহ।

এ ছাড়াও সকল স্বাস্থ্য নিরাপত্তা মেনে ঢাকাসহ সারা দেশে অনলাইনের মাধ্যমে তথা সারা’র নিজস্ব ওয়েবসাইট এবং সামাজিক যোগাযোগমাধ্যমে সারা’র পেজ থেকে পণ্য অর্ডার করলেই গ্রাহকের কাছে পৌছে যাবে ঈদের পছন্দের পোশাক।

সারা’র ঈদুল আজহার এবারের আয়োজনে ছেলেদের জন্য থাকছে কাবলি, পাঞ্জাবী, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, টি শার্ট, পোলো শার্ট, চিনো প্যান্ট, জগার্স, কার্গো প্যান্ট, ডেনিম প্যান্ট, পায়জামা।

ঈদ আয়োজনে মেয়েদের জন্য থাকছে এক্সক্লুসিভ শাড়ি, পার্টি ওয়্যার সিঙ্গেল পিস, পার্টি ওয়্যার থ্রী পিস, প্রিন্টেড শাড়ি, কুর্তি, প্রিন্টেড থ্রী পিস, ফ্যাশন টপস এবং ডেনিম এর কালেকশন।

এ ছাড়াও শিশুদের জন্য থাকছে ফ্রক, টপস, টপস- স্কার্ট সেট, টপস-বটম সেট, থ্রী পিস, পাঞ্জাবী, শার্ট, টি শার্ট, পোলো শার্ট, শার্ট-প্যান্ট সেট, বটমস, পাঞ্জাবী-পায়জামা, নিউ বর্ন-নিমা সেট। আরও থাকছে বাবা-ছেলের স্পেশাল পাঞ্জাবী কালেকশন।

ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত ‘সারা’র প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নং শপটি হলো সারা’র ২য় আউটলেট। ৩য় আউটলেটটি বাড়ি- ১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মাদপুর এই ঠিকানায়।

উত্তরায় সারা’র পোশাক পাওয়া যাবে হাউজ নং-২২ , সোনারগাঁ জনপদ, সেক্টর-৯, উত্তরা, ঢাকা- এই ঠিকানায়। এ ছাড়াও বারিধারা জে ব্লকে আছে সারা’র আরেকটি আউটলেট।

আউটলেটের পাশাপাশি ‘সারা’ এর নিজস্ব ওয়েবসাইট (www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ ( www.facebook.com/saralifestle.bd) এবং ইন্সটাগ্রাম (saralifestyle.bd) থেকে ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে এই ক্রান্তিলগ্নে হোম ডেলিভারি পেতে পারেন। এ ছাড়াও ঢাকার বাইরে সারা দেশে কুরিয়ারের মাধ্যমেও আপনার অর্ডারকৃত পণ্য ডেলিভারি পাবেন।

advertisement