advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

করোনায় আক্রান্ত ফিফা বিশ্বকাপজয়ী তারকা জাভি

ক্রীড়া ডেস্ক
২৫ জুলাই ২০২০ ১৯:০০ | আপডেট: ২৫ জুলাই ২০২০ ১৯:০৭
কোভিড-১৯ ‘পজিটিভ’ হয়েছেন স্পেনের কিংবদন্তি জাভি।
advertisement

আবারও ফুটবলে করোনার বড় থাবা। এবার কোভিড-১৯ ‘পজিটিভ’ হয়েছেন স্পেনের হয়ে ফিফা বিশ্বকাপজয়ী তারকা জাভি।

সাবেক বার্সেলোনা মিডফিল্ডারের বর্তমান ক্লাব কাতারের আল সাদ নিশ্চিত করেছে খবরটি। করোনা আক্রান্ত জাভি এই মুহূর্তে আছেন আইসোলেশনে। যতদিন না তিনি ‘নেগেটিভ’ হচ্ছেন, থাকবেন আইসোলেশনে।

৪০ বছর বয়সী সাবেক এই মিডফিল্ডারই স্প্যানিশ ফুটবলের সবচেয়ে নামি ফুটবল-ব্যক্তিত্ব, যার শরীরে কোভিড-১৯ রোগ ধরা পড়ল। বর্তমানে কাতারি ক্লাব আল সাদের কোচের দায়িত্বে থাকা জাভি আল খোরের বিপক্ষে ক্লাবটির পরের ম্যাচে ডাগআউটে দাড়াতে পারছেন না।

ইনস্টাগ্রাম পোস্টে নিজের করোনা আক্রান্তের খবর জানিয়ে জাভি লিখেছেন, ‘কয়েকদিন আগে কাতার সকার লিগের প্রটোকল অনুযায়ী আমার করোনা পরীক্ষা করা হয়, সেখানে আমার করোনা পজিটিভ এসেছে। সৌভাগ্যজনকভাবে আমি সম্পূর্ণ ভালো অবস্থায় রয়েছি। তবে প্রটোকল অনুযায়ী পরীক্ষায় নেগেটিভ আসার আগ পর্যন্ত আমি আইসোলেশনে থাকব। স্বাস্থ্য কর্তৃপক্ষ যখনই অনুমতি দেবে, তখন থেকেই আমি আবারও ডেইলি রুটিনে ফিরে যাব এবং কাজে যোগ দেব।’

তিনি আরও লেখেন, ‘আমি লিগ কর্তৃপক্ষকে ধন্যবাদ দিতে চাই। কারণ সময়মত টেস্ট করার ফলে আরও অনেকে সংক্রমণ থেকে বেঁচে গেছে এবং লিগে এর কোনো প্রভাব পড়েনি। শিগগিরই দেখা হবে ফুটবল মাঠে!’

করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে এর আগে এগিয়ে এসেছিলেন জাভি। বার্সেলোনার হাসপাতাল এবং ক্লিনিকগুলোতে গুরুতর সময়ে তিনি এবং তার স্ত্রী মিলে ১ মিলিয়ন ইউরো অনুদান দিয়ে সহায়তা করেছিলেন।

advertisement