advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

হানিমুনে গিয়ে প্রাক্তন প্রেমিক-প্রেমিকার দেখা!

বিনোদন প্রতিবেদক
২৮ জুলাই ২০২০ ১৩:৩৩ | আপডেট: ২৮ জুলাই ২০২০ ১৪:৪৪
‘প্রাক্তন’ নাটকের একটি দৃশ্য
advertisement

জোভানকে খুব ভালোবাসে মিম। বিয়ের পর তারা হানিমুনে যায় থাইল্যান্ডের পাতায়ায়। তারা যে রিসোর্টে উঠেছে, সেখানে দেখা হয়ে যায় প্রাক্তন প্রেমিকা সারিকার সঙ্গে। সারিকাও গেছে তার স্বামীর সঙ্গে। পুরোনো প্রেমিকাকে পেয়ে নস্টালজিক হয়ে ওঠেন জোভান। মিম হোটেল রুমে ঘুমায় আর এই সুযোগে সে সুইমিং পুলের পাশে বসে সারিকার সঙ্গে গল্প করে। নিজেদের হারানো দিনগুলো রোমন্থন করে।

বিয়ের পর সুখী হতে পারেনি সারিকা। স্বামীকে তার একদমই পছন্দ না। মনের বিরুদ্ধে, অনেকটাই জোর করেই সংসার করে যাচ্ছে সে। অর্থবিত্ত সবই আছে কিন্তু সুখ নেই। দু’জন প্রাক্তনের এই দেখা করার বিষয়টি একটা সময় টের পেয়ে যায় মিম। একইভাবে সারিকার স্বামীও বুঝতে পারে, তার বউ গোপনে জোভানের সঙ্গে দেখা করছে। কিন্তু তারা কেউ বিষয়টি স্বীকার করে না। দু’জনের এই লুকোচুরির রহস্য উন্মোচন করতে এক হয় মিম আর সারিকার স্বামী। এমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছে ঈদের নাটক ‘প্রাক্তন’।

সুমন আনোয়ারের রচনায় এটি নির্মাণ করেছেন রুমান রুনি। নাটকের প্রধান তিন চরিত্রে অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান, সারিকা সাবরিন ও মিম মানতাসা। আরও আছেন কেয়া পায়েল ও নির্মাতা সকাল আহমেদ।

নির্মাতা রুমান রুনি জানান, ‘প্রাক্তন’ প্রচার হবে ঈদের সপ্তম দিন রাত ৯টায় মাছরাঙা টেলিভিশনে।

advertisement