advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

বিয়ে করলেন কর্ণিয়া

বিনোদন প্রতিবেদক
২৮ জুলাই ২০২০ ২১:০৩ | আপডেট: ২৮ জুলাই ২০২০ ২২:৫৫
advertisement

বিয়ে করলেন ‘পাওয়ার ভ‌য়েজ’ খ্যাত কণ্ঠশিল্পী জাকিয়া সুলতানা কর্ণিয়া। বর সংগীতশিল্পী না‌বিল সালাউদ্দিন। দুই পরিবারের উপস্থিতিতে গতকাল সোমবার তাদের মালা বদল সম্পন্ন হয়।

দৈনিক আমাদের সময় অনলাইনকে ক‌র্ণিয়া ব‌লেন, ‘গান-বাজনার সুবাদে আমাদের প‌রিচয়। এরপর দুজ‌নের ম‌ধ্যে ভা‌লো এক‌টি সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টির পরিবারকে জানালে তারাও এতে সম্মতি দেন। করোনার আগে দুই পরিবারের মধ্যে পাকাপাকি কথা হয়। কথা ছিল মার্চের শুরুর দিকে আমাদের বাগদান হবে। আর ‌বি‌য়ের আনুষ্ঠানিকতা হবে এপ্রিলে। কিন্তু করোনার জন্য সবকিছু উল্টাপাল্টা হয়ে যায়।‘ 

ক‌র্ণিয়া আরও বলেন, ‘গতকাল দুই পরিবারের উপস্থিতিতে ঘরোয়া আয়োজনে আমাদের বিয়ে সম্পন্ন হয়েছে। প‌রি‌স্থি‌তি স্বাভাবিক হলে ধুমধাম করে আনুষ্ঠানিকতা হবে।’ 

না‌বিল সস্পর্কে ক‌র্ণিয়া জানান, নাবিল এসএস ব্যান্ডের প্র‌তিষ্ঠাতা। তার স‌ঙ্গেও মিউজিক করেন। এছাড়া তিনি আর্ক, প্রমিথিউসসহ বেশকিছু ব্যান্ডের সঙ্গে কাজ করেছেন।

২০১২ সালে চ্যানেল নাইন’র ‘পাওয়ার ভয়েস’ গানের প্রতিযোগিতায় রানার্স আপ হয়ে পরিচিতি পান কর্ণিয়া। এরপর নিয়মিত গান করছেন তিনি। অডিও এবং প্লেব্যাকে বহু গান করেছেন তিনি।

advertisement