advertisement
advertisement

চড়ের বদলা খুনে

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
২ আগস্ট ২০২০ ১৯:২৬ | আপডেট: ৩ আগস্ট ২০২০ ০৮:৩৮
হত্যার শিকার আহাদ আলম শুভ
advertisement

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলায় ঈদের রাতে চড় মারাকে কেন্দ্র করে এক তরুণ হত্যার শিকার হয়েছেন। গতকাল শনিবার হত্যার শিকার তরুণের নাম আহাদ আলম শুভ (২৫)।

এ ঘটনায় পুলিশ ৩ জনকে আটক করেছে। তারা শুভর বন্ধু ও পূর্বপরিচিত বলে জানা গেছে। শুভর বাবার নাম বশির উদ্দিন। তিনি নবীগঞ্জ কুশিয়ারা এলাকার বাসিন্দা। তারা নারায়ণগঞ্জের শহরের হাজীগঞ্জ এলাকায় বসবাস করেন।

শুভর পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, তিনি ব্রুনেইয়ে বসবাস করতেন। গত তিনমাস আগে দেশে ফেরেন। ব্রুনেইয়ে চাকরি করতেন শুভ, সেখানে তার ফেরত যাওয়ার কথা ছিল। কিন্তু করোনাভাইরাসের কারণে লকডাউন ও ফ্লাইট বন্ধ থাকায় তিনি ফেরত যেতে পারেননি।

নারায়ণগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকী জানান, ঈদের দিন রাতে শুভর সঙ্গে তার বন্ধু রিফাতের কোনো এক বিষয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রিফাতকে চড় দেন তিনি। রাত সাড়ে ১০টার দিকে পাঠানটুলি এলাকায় রিফাত তার লোকজন নিয়ে এসে ধারালো অস্ত্র দিয়ে শুভকে এলোপাতাড়ি কোপান। খবর পেয়ে শুভর পরিবারের লোকজন ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। পথে তার মৃত্যু হয়।

মেহেদী বলেন, ‘ঘটনাটির তদন্ত শুরু হয়েছে। তদন্তের স্বার্থে আমরা আপাতত বিস্তারিত কিছু বলতে পারছি না। তিনজনকে আটক করা হয়েছে। এবং এ ঘটনায় আরও যারা জড়িত তাদেরও আটক করা হবে। বিস্তারিত পরে জানানো হবে।’

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) ইশতিয়াক আশফাক রাসেল জানান, ঘটনার পর সোহাগ, কালু ও রনি নামে তিনজনকে আটক করে থানায় আনা হয়েছে। তারা শুভর পূর্বপরিচিত এবং বন্ধু।

advertisement