advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

সাবেক এমপি প্রার্থী ইয়াবাসহ গ্রেপ্তার

লালমনিরহাট প্রতিনিধি
৩ আগস্ট ২০২০ ১৯:৩৪ | আপডেট: ৪ আগস্ট ২০২০ ১০:৪৯
আলী আজম। ছবি : আমাদের সময়
advertisement

লালমনিরহাট-১ আসনের (পাটগ্রাম-হাতীবান্ধা) সাবেক এমপি প্রার্থী আলী আজমকে ১২৫ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেছে পাটগ্রাম থানা পুলিশ। এ সময় জুম্মন বাবু নামে এক যুবকও গ্রেপ্তার হন।

গতকাল রোববার সন্ধ্যায় পাটগ্রাম পৌরসভার জুম্মাপাড়া এলাকায় আলী আজমের নিজ বাসায় অভিযান চালিয়ে ইয়াবাসহ পুলিশ তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার জুম্মন বাবু উপজেলার রসুলগঞ্জ এলাকার বাসিন্দা।

জানা গেছে, ২০০১ সালে জাতীয় পার্টির (জেপি) সাইকেল প্রতীকে লালমনিরহাট-১ আসনে এমপি প্রার্থী ছিলেন আলী আজম। তিনি বর্তমানে পাটগ্রাম উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য।

পাটগ্রাম থানা পুলিশ সূত্রে জানা গেছে, আলী আজম দীর্ঘদিন থেকে সীমান্ত পথে ভারতীয় গরু, ইয়াবা, ফেন্সিডিল, মদ ও কাপড় চোরাচালান করে আসছিলেন। এসব মাদক তিনি স্থানীয় প্রভাবশালী ব্যবসায়ী, রাজনৈতিক ব্যক্তি, বুড়িমারী স্থলবন্দর ব্যবহারকারী সিঅ্যান্ডএফ এজেন্ট, আমদানি-রপ্তানিকারক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করতেন। পরে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে রোববার সন্ধ্যায় আলী আজমের নিজ বাসায় অভিযান চালিয়ে ইয়াবাসহ পুলিশ তাকে গ্রেপ্তার করে।

বিষয়টি নিশ্চিত করে পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মোহন্ত বলেন, ‘মাদকের ব্যাপারে কোনো ছাড় নেই। স্থানীয় কতিপয় রাজনৈতিক নেতার ছত্র ছায়ায় আলী আজমের বিরুদ্ধে মাদক ব্যবসা করার সুনির্দিষ্ট অভিযোগ নিশ্চিত হওয়ার পরেই তাকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।’

advertisement
Evaly
advertisement