advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

করোনা কেড়ে নিল বিজরীর বাবা বরকতউল্লাহকে

বিনোদন ডেস্ক
৩ আগস্ট ২০২০ ২১:৩৬ | আপডেট: ৩ আগস্ট ২০২০ ২১:৩৮
করোনায় মারা গেছেন অভিনেত্রী বিজরীর বাবা ও স্বনামধন্য প্রযোজক বরকতউল্লাহ। পুরোনো ছবি
advertisement

অভিনেত্রী বিজরী বরকতউল্লাহর বাবা, একসময়ের জনপ্রিয় প্রযোজক এবং বাংলাদেশ টেলিভিশনের সাবেক মহাব্যবস্থাপক মো. বরকতউল্লাহ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। আজ সোমবার সকাল সাড়ে ৯টায় তিনি মারা যান।

বাংলাদেশ অভিনয়শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিমসহ বেশ কয়েজন অভিনয়শিল্পী তার মৃত্যুর খবরটি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

এর আগে নিজের ফেসবুকে এক স্ট্যাটাসে অভিনেত্রী বিজরী বরকতউল্লাহ লেখেন, ‘আমার বাবাকে আইসিইউতে নেওয়া হয়েছে। তিনি ভেন্টিলেশন সাপোর্টে আছেন। উনার করোনা ধরা পড়েছে। সবার দোয়া চাই।’

মো. বরকতউল্লাহ বাংলাদেশ টেলিভিশনের একজন জনপ্রিয় প্রযোজক ছিলেন। বিটিভির জনপ্রিয় অনেক নাটকের সঙ্গে জড়িয়ে আছে এই গুণী ব্যক্তিত্বের নাম। তার নির্মিত জনপ্রিয় নাটকের মধ্যে আছে ‘সকাল-সন্ধ্যা’, ‘ঢাকায় থাকি’, ‘কোথাও কেউ নেই’।

সাংস্কৃতিক পরিমণ্ডলে বাস করা এই প্রযোজকের স্ত্রী বিশিষ্ট নৃত্যশিল্পী জিনাত বরকতউল্লাহ ও তার মেয়ে জনপ্রিয় অভিনেত্রী বিজরী বরকতউল্লাহ। মো. বরকতউল্লাহ দীর্ঘদিন বিটিভি ছাড়াও চ্যানেল ওয়ান, বাংলাভিশনের অনুষ্ঠান প্রধান হিসেবে কর্মরত ছিলেন।

জানা গেছে, করোনা ছাড়াও মো. বরকতউল্লাহর অন্যান্য শারীরিক জটিলতা ছিল। শারীরিক অবস্থার অবনতি হলে গতকাল রোববার রাতে তাকে গ্রিনলাইফ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ভেন্টিলেশনে ছিলেন তিনি।

advertisement
Evaly
advertisement