advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

বোনের বাড়িতে যাওয়া হলো না ৩ ভাইবোনের

নৌকাডুবিতে মৃত্যু ১৪ জনের

আমাদের সময় ডেস্ক
৫ আগস্ট ২০২০ ০০:০০ | আপডেট: ৫ আগস্ট ২০২০ ০০:৩৭
advertisement

মানিকগঞ্জ, ঢাকার ধামরাই, বগুড়ার আদমদীঘি ও টাঙ্গাইলের বাসাইলে মর্মান্তিক নৌকাডুবির ঘটনায় ১৪ জনের প্রাণহানি ঘটেছে। কোনটিতে মা-সন্তান, কোনটিতে দাদা-নাতির মৃত্যু হয়েছে। মানিকগঞ্জে বোনের বাড়ি যাওয়ার সময় তিন ভাইবোনের মারা গেছে। মানিকগঞ্জ, ধামরাই ও আদমদীঘির নৌকাডুবির ঘটনাগুলো ঘটেছে গতকাল। বাসাইলে ঘটনাটি গত ৩১ জুলাইয়ের। প্রতিনিধিদের পাঠানো খবর-

মানিকগঞ্জ : মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার চরমাস্তল চরপাড়া এলাকায় নৌকাডুবির ঘটনায় তিন ভাইবোনের মৃত্যু হয়েছে। গতকাল বেলা পৌনে ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- হনুফা (৩৭), তার বোন রোকসানা (৩০) ও ভাই রিয়াজুল (২৫)।

স্থানীয় ব্যবসায়ী আওলাদ হোসেন জানান, চরমাস্তল চরপাড়া বিলে ঝড়ের সময় নৌকাডুবির ঘটনা ঘটে। নিহতদের বাড়ি উপজেলার জিয়নপুর গ্রামের আবুডাঙ্গা গ্রামে। তারা চরমাস্তল চরপাড়া গ্রামে বোনের বাড়িতে বেড়াতে যাচ্ছিল।

ধামরাই : ঢাকার ধামরাই উপজেলায় নৌকাডুবে দাদা-নাতনিসহ চারজনের মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে পৃথক স্থানে এই মর্মান্তিক ঘটনা ঘটে। ভাড়ারিয়া ইউনিয়নের মালঞ্চ গ্রামে হাকিম আলীর বাড়ি পানিতে ডুবে গেলে তিনি তার পরিবারের লোকজন নিয়ে নৌকা করে বাড়ি থেকে শরিফবাগ ঝিল পার হচ্ছিলেন। এ সময় মাঝ বিলে নৌকা পৌঁছলে বৃষ্টি নামে। বৃষ্টির পানিতে নৌকা ডুবে গেলে ঘটনাস্থলে দাদা হাকিম আলী (৭০) ও নাতনি মুন্নি আক্তার (৮) মারা যান।

অন্যদিকে উপজেলার সুয়াপুর ইউনিয়নের রৌহারটেক গ্রামে হীরা ফকিরের বাড়িতে নেত্রকোনা থেকে বোন ভাগ্নি ঈদের পর বেড়াতে আসে। দুপুরে নৌকা করে চারজন রৌহারটেক ঝিলে বেড়াতে যায়। এ সময় প্রচ- বৃষ্টি ও বাতাসে নৌকা ডুবে যায়। এতে কলেজছাত্রী আফিয়া আক্তার (২০) ও শারমিন আক্তার (২১) পানিতে ডুবে মারা যান।

আদমদীঘি : বগুড়ার আদমদীঘির ঐতিহাসিক

রক্তদহ বিলে নৌকা ডুবে মা ও ছেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- মা চাঁদনী বেগম (২৯) ও ছেলে সাদ (৭)। দুপুর ১২টার দিকে এ নৌকাডুবির ঘটনা ঘটে। নিহতরা উপজেলার সান্দিরা গ্রামের শহীদ হোসেনের স্ত্রী ও ছেলে।

বাসাইল : টাঙ্গাইলের বাসাইলে নৌকা ডুবে মা-ছেলেসহ পাঁচজনের মৃত্যু হয়েছে। ৩১ জুলাই বিকালে উপজেলার কাউলজানী ইউনিয়নের গিলাবাড়িবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার গিলাবাড়ি গ্রামের নৌকার মাঝি তাইজ উদ্দিন (৫০), একই এলাকার মিন্দু মিয়ার স্ত্রী জমেলা বেগম (৬০) ও তার ছেলে হামিদুর রহমান রনো (৩৫), একই এলাকার জোয়াহের মিয়ার স্ত্রী রুমা বেগম (৩২) ও সখীপুর উপজেলার কৈয়ামধু গ্রামের হায়দার আলীর ছেলে শাহ আলম ও ওরফে শাকিল (২৫)।

advertisement
Evaly
advertisement